BREAKING NEWS

১০ চৈত্র  ১৪২৯  শনিবার ২৫ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

উত্তরপাড়ায় রবিনসন স্ট্রিটের ছায়া, তিনদিন ধরে স্বামীর দেহ আগলে রাখলেন স্ত্রী

Published by: Sayani Sen |    Posted: March 10, 2023 9:13 pm|    Updated: March 10, 2023 9:13 pm

Woman found living with husband's body for three days in Uttarpara । Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

দিব্যেন্দু মজুমদার, হুগলি: রবিনসন স্ট্রিটের ছায়া এবার উত্তরপাড়ায়। তিনদিন ধরে স্বামীর মৃতদেহ আগলে রাখলেন স্ত্রী। শেষ পর্যন্ত স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার সকালে উত্তরপাড়ার আপার বি পি এম বি সরণীর বন্ধ ঘর থেকে ওই বৃদ্ধের পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ।

মৃতের নাম হরেন্দ্রনাথ মণ্ডল(৬৭)। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ওই বাড়িতে বৃদ্ধ ও তার স্ত্রী দিপালী মণ্ডল থাকতেন। শুক্রবার সকালে ওই বন্ধ ঘরের ভেতর থেকে প্রচন্ড দুর্গন্ধ বেরতে থাকে। এরপরই স্থানীয়রা উত্তরপাড়া থানায় খবর দিলে পুলিশ এসে ঘরের দরজার তালা ভেঙে ওই বৃদ্ধের দেহ উদ্ধার করে। পরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে পাঠায় পুলিশ।

[আরও পড়ুন: বিশ্বভারতীর অনুষ্ঠানে অনুপম খের, কথা বলবেন ‘ব্যর্থতার ক্ষমতা’ নিয়ে]

স্থানীয়রা জানান, গত তিন দিন ধরে ওই বৃদ্ধ ও তার স্ত্রীকে ঘর থেকে বেরতে দেখা যায়নি। এদিকে, শুক্রবার সকাল থেকে ওই বন্ধ ঘরের ভিতর থেকে প্রচন্ড দুর্গন্ধ বেরতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উত্তরপাড়া কোতরং পুরসভার চেয়ারম্যান দিলীপ যাদব। তিনি পুলিশকে বিষয়টি জানান। ইতিমধ্যে ওই বৃদ্ধের ভাইপো প্রতিবেশীর মাধ্যমে খবর পেয়ে কাকার বাড়িতে আসেন। বাইরে থেকে জানালা খুলে দেখেন হরেন্দ্রনাথবাবুর পচাগলা দেহ খাটের উপর শোয়ানো রয়েছে। পাশেই রয়েছেন কাকিমা দিপালী মণ্ডল। বৃদ্ধের ভাইপো জানান, কাকা প্রায় এক মাসের বেশি সময় ধরে অসুস্থ ছিলেন।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বাড়ির দরজা ভিতরের ছিটকিনি ভেঙে বৃদ্ধের দেহ উদ্ধার করে। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান, মৃতদেহটি কিছু না হলেও তিন থেকে চারদিন আগের। মৃতদেহ পচন শুরু হয়ে গিয়েছিল। পুলিশের অনুমান, শারীরিক অসুস্থতাজনিত কারণে ওই বৃদ্ধের মৃত্যু হয়ে থাকতে পারে। স্থানীয়রা জানান, বৃদ্ধের স্ত্রী দিপালী মণ্ডল বেশ কিছুদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: আগামী কয়েক ঘণ্টাতেই বঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সম্ভাবনা, ভিজতে পারে কোন কোন জেলা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে