২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোভিড টিকা নিতে গিয়ে মাথা ফাটল মহিলার, ধুন্ধুমার সিঙ্গুর হাসপাতালে

Published by: Paramita Paul |    Posted: June 28, 2021 7:59 pm|    Updated: June 28, 2021 8:59 pm

Woman injured during scuffle over corona vaccine at Singur hospital | Sangbad Pratidin

দিব্যেন্দু মজুমদার, হুগলি: করোনা ভ্যাকসিন (Corona Vaccine) নিয়ে ধুন্ধুমার হাসপাতালে। টিকা নিতে গিয়ে মাথা ফাটল মহিলার। সোমবার দুপুরে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালের (Singur Hospital) এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। অভিযোগ, যতজনকে টিকা দেওয়া সম্ভব তার চেয়ে বেশি লোক হাসপাতালে হাজির হয়েছিল। তার জেরেই এই হুড়োহুড়ি বেঁধে যায়। তবে কীভাবে এত লোক হাসপাতালে জড়ো হলেন, তা নিয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও কথা বলতে চাননি।

সাধারণ মানুষের মধ্যে ভ্যাকসিন নেওয়ার প্রবণতাও বেড়েছে। হাসপাতাল সূত্রে খবর বর্তমানে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে কোভিশিল্ড ও কোভ্যাকসিন দু’টিরই দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হচ্ছে। এদিন সকাল থেকেই ভ্যাকসিন নেওয়ার জন্য হাসপাতালে উপস্থিত মানুষের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। আর সেই হুড়োহুড়ির মাঝে পড়ে জখম হন বেশ কয়েকজন। এক মহিলার মাথা ফেটে যায়। শেষ পর্যন্ত সিঙ্গুর থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

[আরও পড়ুন: ফের ভাটপাড়ায় শুটআউট, পক্ষপাতিত্বের অভিযোগে পুলিশের সঙ্গে বচসা অর্জুন সিংয়ের]

সোমবার হাসপাতলে ৫০০ জনের টিকা দেওয়ার কথা থাকলেও ভোর হতেই হাসপাতালে গেটের বাইরে প্রায় হাজার দুয়েক মানুষকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এরপর হাসপাতালের গেট খুলতেই আগে লাইনে দাঁড়াবে কে তাই নিয়ে রীতিমতো হুড়োহুড়ি লেগে যায়। আগে লাইনে দাঁড়ানোর জন্য রীতিমতো দৌড়তে শুরু করেন তাঁরা। আর এই দৌড় প্রতিযোগিতায় যোগ দিতে গিয়ে হুমড়ি খেয়ে বেশ কয়েকজন পড়ে যান। পড়ে গিয়ে এক মহিলার মাথা ফেটে যায়। খবর পেয়ে সিঙ্গুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এরপর হাসপাতালের পক্ষ থেকে ৫০০ জনকে দ্বিতীয় ডোজের টিকা দেওয়া হয়। বহু মানুষ টিকা না পেয়ে হতাশ হয়ে ফিরে যান। যারা এই দিন টিকা পাননি তারা জানান তাদের মোবাইলে সরকারিভাবে মেসেজ পাঠানো হয়েছে। সেই মেসেজ পাওয়ার পর তারা দ্বিতীয় ডোজের টিকা নিতে এসেছিলেন। কিন্তু এখানে এসে দেখেন যে সংখ্যক টিকা দেওয়া হবে তার থেকে বহু গুণ বেশি মানুষ ভিড় জমিয়েছেন। তবে এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ কোনও কিছু বলতে চাননি।

[আরও পড়ুন: তোলাবাজির লোভেই BJP ছেড়ে তৃণমূলে যোগ! সদ্য দলত্যাগীদের বিরুদ্ধে সরব বাবুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে