১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাঁকুড়ার বেসরকারি হাসপাতালে অগ্নিকাণ্ড, তিনতলা থেকে ঝাঁপ মহিলার

Published by: Tiyasha Sarkar |    Posted: July 22, 2022 12:54 pm|    Updated: July 22, 2022 12:54 pm

Woman jumped from second floor of Hospital in Bankura | Sangbad Pratidin

টিটুন মল্লিক, বাঁকুড়া: বেসরকারি হাসপাতালের রান্নাঘরে আচমকা অগ্নিকাণ্ড। প্রাণ বাঁচাতে তিনতলা থেকে ঝাঁপ দিলেন রাঁধুনী। ঘটনাটিকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার (Bankura) স্ট্যাচু মোড় এলাকায়। যদিও ভাগ্যের জোরে বেঁচে গিয়েছেন মহিলা।

জানা গিয়েছে, বাঁকুড়ার স্ট্যাচু মোড়ে ওই বেসরকারি হাসপাতালটি রয়েছে। অন্যান্য দিনের মতোই শুক্রবার সকালে হাসপাতালটির রান্নাঘরে রান্নার কাজ করছিলেন রাঁধুনীরা। সেই সময় আচমকা সিলিন্ডার থেকে আগুন ধরে। দাউদাউ করে জ্বলতে থাকে আগুন। খবর গোটা হাসপাতালে ছড়িয়ে পড়তেই রোগীদের মধ্যে হুড়োহুড়ি শুরু যায়। প্রাণ বাঁচাতে এলোমেলো ছোটাছুটি শুরু করেন সকলে, চেষ্টা করেন নিচে নেমে আসার। রীতিমতো হুলুস্থুলু পরিস্থিতি তৈরি হয়। খবর দেওয়াল হয় দমকলে।

[আরও পড়ুন: একুশের সমাবেশের ফেসবুক লাইভ দেখছিলেন শুভেন্দু অধিকারী! ভাইরাল ছবি ঘিরে শোরগোল]

এই পরিস্থিতিতে আচমকা দেখা যায়, হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দিচ্ছেন এক মহিলা। তাঁকে নিচ থেকে বহুবার নিষেধ করা সত্ত্বেও তিনি ঝাঁপ দেন। তবে সেখানে উপস্থিত জনতা তাঁকে ধরে ফেলায় গুরুতর আঘাত পাননি তিনি। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। ইতিমধ্যেই যুদ্ধকালীন তৎপরতায় আগুন আয়ত্তে আনার কাজ শুরু করেছে দমকলের ইঞ্জিন।

এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও পরিবারের সদস্যরা। তবে সকলকেই নিরাপদে আছেন বলে খবর। পুলিশের তরফে জানানো হয়েছে, কীভাবে এই আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিলিন্ডার থেকেই এই আগুন।

[আরও পড়ুন: ছাত্রীকে যৌন হেনস্তা! সাময়িকভাবে বিভাগীয় প্রধানের পদ থেকে সরানো হল প্রেসিডেন্সির অধ্যাপককে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে