BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একুশের সমাবেশের ফেসবুক লাইভ দেখছিলেন শুভেন্দু অধিকারী! ভাইরাল ছবি ঘিরে শোরগোল

Published by: Sulaya Singha |    Posted: July 21, 2022 7:00 pm|    Updated: July 21, 2022 7:08 pm

Suvendu Adhikari watching live streaming of TMC's 21 July event! pic goes viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের একুশের সমাবেশের সাক্ষী হতে ফেসবুক লাইভে চোখ রেখেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী! সমাবেশ চলাকালীনই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এই সংক্রান্ত একটি স্ক্রিনশট। আর তারপর থেকেই এ নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। যদিও ভাইরাল হওয়া ছবিটির সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন’ ডিজিটাল।

করোনাতঙ্ক (Corona Pandemic) কাটিয়ে দু’বছর পর ধর্মতলার বুকে পালিত হল তৃণমূলের শহিদ দিবস। এদিন সকাল থেকেই জনসমুদ্রে ভাসল ধর্মতলা চত্বর। তৃণমূল সুপ্রিমোর ডাকে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এদিন হাজির হয়েছিলেন কর্মী-সমর্থকরা। প্রবল বৃষ্টি উপেক্ষা করেও ঘণ্টার পর ঘণ্টা তাঁরা দাঁড়িয়ে থাকলেন শুধুমাত্র প্রিয় দলনেত্রীর বার্তা শোনার জন্য। বিশাল জনসমুদ্রের সামনে দাঁড়িয়ে পরবর্তী কর্মসূচিও জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে শুধু যে তৃণমূল নেতা-সদস্য-সমর্থকরাই একুশের জনসভার দিকে নজর রেখেছিলেন, তা নয়। শহিদ দিবসের এই মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় কী বার্তা দেন, তা দেখতে ও শুনতে আগ্রহী ছিল বিরোধীরাও!

[আরও পড়ুন: মার্গারেট আলভাকে সমর্থন নয়, উপরাষ্ট্রপতি নির্বাচনে ভোটদানে বিরত থাকবে তৃণমূল]

screenshot
এই ছবিটিই ভাইরাল। যদিও এর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি অন্তত সে কথাই বলছে। স্ক্রিনশটটিতে দেখা যাচ্ছে, ফেসবুক লাইভ চলাকালীন ‘ওয়াচিং’ অর্থাৎ দর্শকদের তালিকায় ভেসে উঠেছে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) নামও। যেখানে শুভেন্দুর ছবির পাশে একটি ব্লু টিকও রয়েছে। অর্থাৎ প্রোফাইলটি ভেরিফায়েড। তাই নেটিজেনদের অনেকেরই দাবি, সত্যিই শুভেন্দু একুশের জনসমাবেশে নজর রেখেছিলেন।

তাছাড়া এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ প্রসঙ্গ উল্লেখ করেন খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তৃণমূলের শহিদ দিবস নিয়ে বিরোধীরা কটাক্ষ করছেন! এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়েই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক বলেন, “আমি তো শুনলাম শুভেন্দু নিজেও একুশের সভা ফেসবুক থেকে দেখছিল।” বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য এ প্রসঙ্গে বলে দেন, “যে বিষয়টা পাবলিক ডোমেনে আছে, সেটা দেখা কি অন্যায়? অবশ্য শুভেন্দু অধিকারী সত্যিই দেখেছেন কি না, জানি না। তাই এ বিষয়ে আর কিছু বলতে পারব না।”

[আরও পড়ুন: বঙ্গ বিজেপি নিয়ে কড়া পদক্ষেপ দিল্লির, অমিতাভ চক্রবর্তীর ডেপুটি হিসেবে এলেন গোয়ার নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে