BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দলেরই নেত্রীকে লাগাতার কুপ্রস্তাব ও হুমকি একাধিক বিজেপি নেতার, পুলিশের দ্বারস্থ মহিলা

Published by: Subhamay Mandal |    Posted: August 27, 2020 3:05 pm|    Updated: August 27, 2020 3:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির অন্দরে ফের মহিলা নেত্রীকে যৌন হয়রানির অভিযোগ। দলেরই নেত্রীকে কুপ্রস্তাব ও হুমকি দেওয়ার অভিযোগ উঠল জেলা বিজেপিরই একাধিক নেতা-কর্মীর বিরুদ্ধে। কয়েকদিন আগে কল্যাণী থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

কল্যাণী পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই মহিলা গত লোকসভা নির্বাচনের পর থেকে বিজেপিতে সক্রিয় কর্মী। সেইসময় রাজনৈতিক সূত্রে তাঁর পরিচয় হয় বিশ্ব হিন্দু পরিষদের কল্যাণী প্রখণ্ডের সভাপতি অভিরূপ বিশ্বাসের। পেশায় ডাক্তার আবার তিনি। মহিলার অভিযোগ, পরিচয়ের কয়েক দিন পর থেকে তাঁকে কুপ্রস্তাব দিতে শুরু করেন ওি নেতা। রাজি না হওয়ায় তাঁর বাড়িতেও চলে আসেন অভিযুক্ত। এরপর থেকেই তাঁকে বিরক্ত করতে থাকেন বলে অভিযোগ। মহিলার অভিযোগ, কল্যাণীর শহর মণ্ডলের যুব সভাপতি শ্রীনিবাস মণ্ডলের মাধ্যমে অভিরূপবাবু তাঁকে বিভিন্ন ভাবে হেনস্তা করতে শুরু করেন। তিনি পুলিশের কাছে যেতে বাধ্য হন।

[আরও পড়ুন: জমি বিবাদের জেরে বাঁশ দিয়ে মহিলাদের ‘বেধড়ক মার’ তৃণমূল নেতার, উত্তপ্ত গড়বেতা]

যদিও শ্রীনিবাস মণ্ডল ও অভিরূপ বিশ্বাস, দুজনেই এই অভিযোগ অস্বীকার করেছেন। তবে তাঁদের দাবি, পুলিশ তদন্ত করে দেখুক। তাঁরা নির্দোষই প্রমাণিত হবেন। অভিযুক্তদের অনুগামীদের দাবি, ওই নেত্রীর সঙ্গে এলাকার এক তৃণমূল নেতার পরিচিতি রয়েছে। ওই মেতার মাধ্যমেই মহিলা অভিরূপবাবুর চরিত্রহননের চেষ্টা করছেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement