BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মহিলা পঞ্চায়েত প্রধানকে বাথরুমে আটকে হেনস্তা! সবংয়ের তৃণমূল কর্মীদের কীর্তিতে অস্বস্তিতে দল

Published by: Tiyasha Sarkar |    Posted: July 9, 2020 5:02 pm|    Updated: July 9, 2020 5:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের মহিলা পঞ্চায়েত প্রধানকে দীর্ঘক্ষণ শৌচাগারে আটকে রাখার অভিযোগ উঠল দলেরই নেতা-কর্মীদের বিরুদ্ধে। ঘটনার জেরে উত্তপ্ত হয়ে উঠেছে পশ্চিম মেদিনীপুরের সবং (Sabang)। বিধানসভা নির্বাচনের আগে দলের অন্তর্কলহ প্রকাশ্যে চলে আসায় অস্বস্তিতে পড়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

পশ্চিম মেদিনীপুরের সবং থানার ৯ নম্বর বলপাই পঞ্চায়েতের প্রধান প্রতিমা প্রামাণিক নামে ওই মহিলা। তাঁর অভিযোগ, বুধবার সাংসদ মানস ভুইঞার (Manas Bhunia) অনুগামী গৌর বেরার দলবল আচমকা পঞ্চায়েত অফিসে হানা দেয়। কোনও কারণ ছাড়াই প্রধান, উপ-প্রধানের সঙ্গে দুর্ব্যবহার করে অভিযুক্তরা। শৌচাগারে আটকে রাখে প্রতিমাদেবীকে। দীর্ঘক্ষণ পর রেহাই পান তিনি। সঙ্গে সঙ্গে পুলিশে ঘটনাটি জানিয়েও কোনও লাভ হয়নি বলেই অভিযোগ প্রধানের। প্রতিমাদেবীর কথায়, “বুধবারই গোটা ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। কাউকে গ্রেপ্তারও করা হয়নি।” অভিযোগের সুরেই পঞ্চায়েত প্রধান বলেন, প্রমাণস্বরূপ সিসিটিভি ফুটেজ দেওয়া সত্ত্বেও পুলিশ নির্বিকার। জানা গিয়েছে, ইতিমধ্যেই ক্ষোভে অফিসে তালা ঝুলিয়েছেন প্রধান। অভিযুক্তদের শাস্তি দেওয়ার পরই তা খোলা হবে বলে সাফ জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: বাড়ি-গাড়ি-এসি রয়েছে সবই, তাও স্ত্রী ও মায়ের নামে আমফানের ক্ষতিপূরণের আবেদন বিজেপি নেতার!]

তবে প্রধানের অভিযোগ প্রসঙ্গে মুখ খোলেনি পুলিশ। একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা যায়নি সাংসদ মানস ভুইঞার সঙ্গে। এমনিতেই লোকসভা ভোটে পশ্চিম মেদিনীপুরে থাবা বসিয়েছে বিজেপি, তার উপর বিধানসভা নির্বাচনের আগে এই ঘটনায় অস্বস্তি বেড়েছে শাসকদলের। আর সেই সুযোগের সদব্যবহার করছে বিজেপি। বিভিন্নভাবে কটাক্ষ করছে শাসকশিবিরকে। প্রশ্ন তুলছেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের আমলে মহিলাদের নিরাপত্তা নিয়ে।

[আরও পড়ুন: সংবর্ধনার নামে ভুরিভোজ, স্বাস্থ্যবিধির দফারফা, অশোক ভট্টাচার্যের তোপের মুখে তৃণমূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement