১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নদীর ধারে মহিলার অর্ধনগ্ন দেহ উদ্ধার, ধর্ষণ করে খুনের অভিযোগ

Published by: Bishakha Pal |    Posted: December 13, 2018 12:59 pm|    Updated: December 13, 2018 12:59 pm

Woman's body found on river side

শুভদীপ রায় নন্দী, শিলিগুড়ি: এক আদিবাসী মহিলাকে ধর্ষণের ঘটনায় চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ির আমবাড়ি এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার বয়স ৪৬ বছর। বাড়ি আমবাড়ির সাহেবপাড়ায়।

ঘটনাটি নজরে আসে বৃহস্পতিবার সকালে। আমবাড়ির করতোয়া নদী সংলগ্ন এলাকায় একটি জঙ্গলের মধ্যে ওই মহিলার দেহ দেখতে পান অন্য এক মহিলা। তিনি ওখানে কাঠ কুড়োতে গিয়েছিলেন। মৃত ওই মহিলার দেহ ছিল অর্ধনগ্ন। দেহটি দেখতে পাওয়ার পরই গ্রামে খবর দেওয়া হন। পুলিশ খবর পাঠান গ্রামবাসীরা। ঘটনাস্থলে আসে আমবাড়ি ফাঁড়ির পুলিশ। নদীর পাড় থেকে ওই অর্ধনগ্ন মহিলার দেহ উদ্ধার করে তারা। আপাতত দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

মালবাজারে বেলাইন ট্রেনের একটি কামরা, বন্ধ ডুয়ার্সগামী রেল পরিষেবা ]

পুলিশের প্রাথমিক অনুমান, ধর্ষণ করে খুন করা হয়েছে ওই মহিলাকে। তাই তাঁর পোশাক অবিন্যস্ত ছিল। তবে কে বা কারা ওই মহিলাকে ধর্ষণ করেছে বা খুন করেছে, তা এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে খবর, মহিলার এক ছেলে কর্মসূত্রে ভুটানে থাকেন। এক মেয়ে থাকেন ডামডিমে। মহিলার স্বামী বেশ কয়েকবছর আগেই মারা গিয়েছেন।বাড়িতে মহিলা একাই থাকতেন বলে খবর। কিন্তু বাড়ি থেকে তাঁকে কীভাবে নদীর কাছাকাছি জঙ্গলে নিয়ে আসা হল, তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ।

রাতভর বোমাবাজি, দুষ্কৃতীদের তাণ্ডবে উত্তপ্ত সোনারপুরের মালঞ্চ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে