১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

সালিশি সভা বসিয়ে পরকীয়ার বিচার, পরেরদিনই নদীর চর থেকে উদ্ধার মহিলার দেহ

Published by: Sayani Sen |    Posted: July 22, 2021 12:43 pm|    Updated: July 22, 2021 2:24 pm

Woman's hanging body recover from a forest of South 24 Pargana । Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: বিবাহ বহির্ভূত সম্পর্ক (Extra Marital Affair) রয়েছে, দীর্ঘদিন ধরেই এক আইসিডিএস কর্মীকে নিয়ে কানাঘুষো চলত। সম্প্রতি পরকীয়ার একটি ভিডিও ভাইরালও হয়ে যায়। তার ফলে মানসিক অবসাদে ভুগছিলেন ওই মহিলা। বুধবার গ্রামে সালিশি সভাও বসে। আর ঠিক তার পরেরদিন অর্থাৎ বৃহস্পতিবার সকালে নদীর চরে জঙ্গলের ভিতর থেকে ওই গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। দক্ষিণ চব্বিশ পরগনার পাথরপ্রতিমার ঢোলাহাট থানার দক্ষিণ দুর্গাপুরের ঘটনা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, প্রতিবেশী এক ব্যক্তির সঙ্গে তাঁর অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ক্লিপি ভাইরাল হওয়ায় অপমানে আত্মঘাতী হন ওই মহিলা। অঙ্গনওয়াড়ি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্বামী ও এক সন্তান রয়েছে আত্মঘাতী (Suicide) ওই মহিলার। জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই এলাকারই এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। তা নিয়ে সংসারে অশান্তিও চলছিল। শুধু তাই নয় পরকীয়ায় লিপ্ত হওয়ায় ওই মহিলা যে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কাজ করেন সেখানে সন্তানদের পড়াতে না পাঠানোরও সিদ্ধান্ত নেন বহু অভিভাবক। তাঁদের দাবি, ওই মহিলা অবিলম্বে অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কাজে ইস্তফা দিতে হবে। বর্তমানে অঙ্গনওয়াড়ি কেন্দ্র বন্ধ থাকলেও, ভবিষ্যতে তা নিয়ে সমস্যা হবে বলেই ভাবছিলেন তিনি।  এরই মাঝে আবার প্রতিবেশী ওই ব্যক্তির সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায়। তারপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন মধ্যবয়সি ওই মহিলা।

[আরও পড়ুন: Bimal Gurung-এর নাম করে তোলাবাজি! কালিম্পং থেকে গ্রেপ্তার ২ যুবক]

এই পরিস্থিতিতেই বুধবার গ্রামে বসে সালিশি সভা। সেখানেও নানা অপমানজনক মন্তব্য চুপচাপ হজম করে বাড়ি ফিরে আসেন ওই মহিলা। গভীর রাতে পরিবারের অজ্ঞাতেই বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। বৃহস্পতিবার সকালে তাঁকে ঘরে দেখতে না পেয়ে বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করে দেন। শেষমেশ গোবদিয়া নদীর মিলন সেতু সংলগ্ন এলাকার একটি জঙ্গল থেকে উদ্ধার হয় ওই গৃহবধূর ঝুলন্ত দেহ। ঢোলাহাট থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। রিপোর্ট হাতে আসার পরই ওই মহিলার কীভাবে মৃত্যু হল, তা বোঝা যাবে বলেই জানিয়েছে পুলিশ। 

[আরও পড়ুন: আজীবন করোনা থেকে রক্ষা করতে পারে Covishield, দাবি গবেষকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement