BREAKING NEWS

২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাঁশবাগান থেকে উদ্ধার নিখোঁজ মহিলার কঙ্কাল, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন?

Published by: Sayani Sen |    Posted: October 25, 2021 12:33 pm|    Updated: October 25, 2021 12:35 pm

Woman's skeleton found from a forest in South 24 Pargana । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বাঁশবাগান থেকে উদ্ধার নিখোঁজ মহিলার কঙ্কাল (Skeleton)। ওই মহিলা মাসখানেক ধরে নিখোঁজ ছিলেন। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ঝিঝিরআইটের ঘটনা। বিবাহ বহির্ভূত সম্পর্কে অশান্তির জেরে ওই মহিলা খুন হয়েছেন বলেই মনে করা হচ্ছে। ভাঙড় থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

নুরবানু বিবি নামে ওই মহিলার বিয়ে হয়েছিল বেশ কয়েক বছর আগে। দু’টি সন্তানও রয়েছে তাঁর। তবে স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না তাঁর। তাই  বর্তমানে বাপের বাড়িতেই বসবাস করতেন। দুই সন্তানও তাঁর সঙ্গেই ছিল। সন্তানদের খরচ সামলাতে ঘাসিয়াড়ার একটি গেঞ্জি কারখানায় চাকরি করতেন ওই মহিলা।

[আরও পড়ুন: Weather Update: রেহাই নেই, হেমন্তের পরশের মাঝে ফের রাজ্যে বৃষ্টির সম্ভাবনা]

মাসখানেক আগে গেঞ্জি কারখানায় কাজ করতে বেরিয়ে নিখোঁজ হয়ে যান তিনি। ভাঙড় থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তবে তাঁর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে ভাঙড়ের ঝিঝিরআইটের বাঁশবাগানে একটি নরকঙ্কাল দেখতে পান স্থানীয়রা। কঙ্কালের আশপাশ থেকে একটি মহিলাদের ব্যাগ এবং জুতো পাওয়া যায়। ওই ব্যাগ এবং জুতো ব্যবহার করতে মাসখানেক নিখোঁজ থাকা মহিলা। তার ফলে সকলেই মনে করছেন নিখোঁজ হয়ে যাওয়া নুরবানুরই কঙ্কাল সেটি।

মৃতার বাবার দাবি, আকবর মোল্লা নামে স্থানীয় এক যুবকের সঙ্গে সম্পর্ক ছিল। তবে কোনও কারণে দু’জনের মধ্যে অশান্তি চলছিল। আকবর মোল্লা ওই তরুণীকে মারধর করে বলেও অভিযোগ। প্রাণহানিরও হুমকি দেয়। হুমকি দেওয়ার কয়েকদিনের মধ্যেই নিখোঁজ হয়ে যান তরুণী। আকবর মোল্লাই তরুণীকে খুন করেছেন বলেই দাবি তাঁর পরিবারের। কঙ্কালটি উদ্ধার করেছেন পুলিশ আধিকারিকরা। ভাঙড় থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

[আরও পড়ুন: বিরাটের অধিনায়কত্ব, রোহিতদের ব্যর্থতা, কোন পাঁচ কারণে পাকিস্তানের বিরুদ্ধে হারল ভারত?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে