BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচ সন্ন্যাসিনীর! ভাইরাল হাড়হিম করা দৃশ্য

Published by: Sayani Sen |    Posted: September 13, 2021 11:52 am|    Updated: September 13, 2021 1:27 pm

Nun dances with skeleton in Hull general cemetery, footage viral in social media । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কবরস্থান কিংবা শ্মশানের পাশ দিয়ে যাতায়াত করলেই গা ছমছম করে ওঠে। আতঙ্কে গলা শুকিয়ে কাঠ হয়ে যায় অনেকের। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হওয়া দু’টি ছবি সেই ধারণা বদলে দিতে পারে। আতঙ্কের পরিবর্তে কবরস্থানে ঢুকে কঙ্কালের সঙ্গে সন্ন্যাসিনীর বেশে এক মহিলাকে নাচতে দেখা গিয়েছে। ওই ছবি দেখে চোখ কপালে উঠেছে অনেকের।

ভাইরাল হওয়া ওই ছবিটি ইংল্যান্ডের ইয়র্কশায়ার কাউন্টির হাল সিটির হাল জেনারেল সেমেট্রির (Hull general cemetery)। ভাইরাল ছবিতে দেখা গিয়েছে সন্ন্যাসিনীর বেশধারী এক মহিলা কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচছেন। কথা বলছেন।

Nun dances with skeleton
কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী। ছবি: ফেসবুক।

এমনকী একটি কুকুরের কঙ্কালের (Skeleton) সঙ্গে খেলা করতেও দেখা গিয়েছে তাঁকে।

Dog Skeleton
কুকুরের কঙ্কালের সঙ্গে খেলা করছেন সন্ন্যাসিনী। ছবি: ফেসবুক।

কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় এক পথচারী এই কাণ্ড দেখতে পান। তড়িঘড়ি গোটা ঘটনাটি স্মার্টফোনে ক্যামেরাবন্দি করেন তিনি। ছবিটি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। আর এমন ছবি ভাইরাল হওয়া শুধুমাত্র সময়ের অপেক্ষা ছাড়া আর কিছুই নয়, সে বিষয়ে নতুন করে বলার কিছুই নেই। এ ছবির সত্যতা যাচাই করেনি Sangbad Pratidin.in। 

[আরও পড়ুন: কাজের ফাঁকে বারবার কফির আবদার! স্বামীর ‘ওয়ার্ক ফ্রম হোম’ বন্ধের দাবিতে বসকে চিঠি স্ত্রীর]

প্রত্যক্ষদর্শীর দাবি, পাশ দিয়ে যাওয়ার সময় সন্ন্যাসিনীর (Nun) বেশধারী এক মহিলাকে কবরস্থানের ভিতরে দেখেন তিনি। কঙ্কাল নিয়ে নাচছিলেন। কুকুরের একটি কঙ্কাল নিয়ে কথা বলছিলেন। খেলা করছিলেন। ওই দৃশ্য দেখে কবরস্থানের বাইরে ভিড় জমান বহু পথচলতি মানুষ। তবে কেউই সাহস করে কবরস্থানের ভিতরে ঢোকেননি। ওই সন্ন্যাসিনীর সঙ্গে কথা বলার সাহসও দেখাননি কেউই। সন্ন্যাসিনীর বেশধারী ওই মহিলা কেন এমন আচরণ করছেন তা নিয়ে দ্বিধাবিভক্ত প্রত্যক্ষদর্শীরা। কারও মতে, ওই কঙ্কালগুলি আসল নয়। তিনি কোনও কারণে এমন অভিনয় করছিলেন। আবার কেউ কেউ এই ঘটনার সঙ্গে ভৌতিক যোগসূত্র পাচ্ছেন।

উল্লেখ্য, ১৮৪৭ সালে কবরস্থানটি তৈরি করা হয়। ১৯৭২ সাল পর্যন্ত কবরস্থানটি ব্যবহার হত। তারপর থেকে আর কোনও মৃতদেহ ওই কবরস্থানে কবর দেওয়া হয়নি। বর্তমানে হাল সিটির বিখ্যাত ঐতিহাসিক স্থানগুলির মধ্যে একটি এই কবরস্থান। সন্ন্যাসিনীর কঙ্কালের সঙ্গে নাচের ছবি ভাইরাল হওয়ার পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে এই কবরস্থান।

[আরও পড়ুন: পুজোর আগেই স্বস্তি আমজনতার! কেন্দ্রের নয়া সিদ্ধান্তে কমছে ভোজ্য তেলের দাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×