BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  শুক্রবার ৩০ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের আগের রাতে চিঠি লিখে উধাও পাত্র! বর খুঁজতে পুলিশ নিয়ে হাজির কনেপক্ষ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 4, 2022 4:15 pm|    Updated: May 4, 2022 4:15 pm

Would be Groom Written Letter and Left, Bride Takes Police Help to Find | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অভ্রবরণ চট্টোপাধ্যায়, শিলিগুড়ি: প্যাণ্ডেল থেকে মেনু, বিয়ের জিনিসপত্র, সব প্রস্তুত। রাত পোহালেই বিয়ে, বাজবে সানাই। কিন্তু আচমকা উধাও পাত্র। ঘটনাকে নিয়ে তোলপাড় শিলিগুড়ি। কিন্তু কোথায় গেল পাত্র? 

শিলিগুড়ি (Siliguri) পুরসভার ভক্তিনগরের বাসিন্দা প্রসেনজিৎ গোস্বামী। তাঁর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল বাঘাযতীন কলোনির এক তরুণীর। মাস তিনেক আগে বিয়ে ঠিক হওয়ার পর প্রি-ওয়েডিং শুটও করেছে যুগল। মঙ্গলবার ছিল বিয়ে। ফলে সোমবারের মধ্যেই প্রস্তুতি সারা হয়ে গিয়েছিল। পাত্রীর পরিবারের দাবি, বিয়ের আগেরদিন তাঁদের ফোন করে পাত্রের বাড়ির তরফে জানানো হয়, ছেলে ইসলামপুরে গিয়েছে কাজে। তবে নির্ধারিত সময়েই বিয়ে হবে।

[আরও পড়ুন: বিয়েবাড়িতে দুই পরিবারের তুমুল বচসা, মাঝ রাস্তায় লাঠালাঠি! ধুন্ধুমার মালবাজারে]

এদিকে চিঠি লিখে বাড়ি ছেড়েছেন প্রসেনজিৎ। তাতে লেখা ছিল, “এই বিয়ে আমি করব না।” তাঁকে বাড়ি ফেরানো হাজারও চেষ্টা করেও লাভ হয়নি। এদিকে ততক্ষণে পাত্রীপক্ষ জেনে গিয়েছে যে, পাত্র উধাও। প্রসেনজিতের খোঁজে পুলিশ নিয়ে তার বাড়িতে হাজির হয় হবু শ্বশুরবাড়ির লোকেরা। ঘটনাকে কেন্দ্র করে অশান্তি হয়। পাত্রীপক্ষের অভিযোগ, পরিবারের লোকেরা লুকিয়ে রেখেছে প্রসেনজিৎকে। এদিকে পাত্রের পরিবারের দাবি, পাত্রীর পরিবার দুর্ব্যবহার করেছিল। সেই কারণে পাত্র বিয়ে করবে না জানিয়ে চলে গিয়েছে।

কারণ যাই হোক, বিয়ের আগে পাত্রের এই উধাও হয়ে যাওয়ার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ভেঙে পড়েছে পরিবারের লোকেরা। বিয়ে উপলক্ষে এলাহী আয়োজন করে এই ঘটনায় আর্থিক ক্ষতির মুখে দুই পরিবার। তবে দোষারোপ পালটা দোষারোপের পালা চললেও এখনও পাত্রের উধাও হয়ে যাওয়ার কারণ স্পষ্ট নয়।

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর নির্দেশের পরই তৎপর পুলিশ, একাধিক দুর্নীতির অভিযোগে গ্রেপ্তার তৃণমূল পঞ্চায়েত প্রধান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে