BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ৪ ডিসেম্বর ২০২০ 

Advertisement

করোনা আক্রান্ত বলে গুজব ছড়ানোর জের, গ্রেপ্তার কাঁকিনাড়ার যুবক

Published by: Soumya Mukherjee |    Posted: March 28, 2020 9:43 pm|    Updated: March 28, 2020 9:44 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: করোনা (Corona) আক্রান্ত বলে একটি পরিবারের নামে গুজব ছড়ানোর জেরে গ্রেপ্তার হল এক যুবক। শনিবার ঘটনাটি ঘটেছে কাঁকিনাড়ার রথতলা এলাকায়। ধৃতের নাম রানা দেবনাথ। বিষয়টি জানাজানি হওয়ার পরে প্রবল উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাঁকিনাড়া রথতলায় মইউদ্দিন নামে এক ব্যক্তি পরিবার নিয়ে ভাড়া থাকতেন। ওই পরিবারের একজন সদস্য হুগলি জেলার ব্যান্ডেলে একটি কাজ করতেন। কিন্তু, লকডাউন হওয়ার পর তিনি কাঁকিনাড়ার বাড়িতে ফিরে যান। পরে তাঁর শরীর খারাপ হওয়ায় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করাতে গিয়েছিলেন। সেখানকার চিকিৎসক বলেন, দুদিনে যদি জ্বর, সর্দি না কমে তাহলে বেলেঘাটা আইডি হাসপাতালে একবার দেখাতে।

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের গ্রামে অবাধ ঘোরাফেরা, সংক্রমণের আশঙ্কায় কাঁটা তেহট্টের শ্রীকৃষ্ণপুর ]

সেই অনুযায়ী শনিবার বেলেঘাটা যাচ্ছিলেন ওই পরিবারের সদস্যরা। ট্রেন না চলায় একটি অ্যাম্বুল্যান্স ভাড়া করেছিলেন। দুপুর আড়াইটে নাগাদ তাঁরা যখন অ্যাম্বুল্যান্স উঠছেন তখন রানা দেবনাথ নামে ওই যুবক তাঁদের কাছে এসে মোবাইল বের করে ভিডিও করতে শুরু করে। বহুবার বলা সত্ত্বেও ভিডিও করা বন্ধ করেনি। উলটে মহিউদ্দিনদের করোনা হয়েছে বলে চেঁচাতে থাকে। হাসপাতালে যাওয়ার তাড়া থাকায় মইউদ্দিনের পরিবারের লোকেরা বিষয়টি গুরুত্ব না দিয়ে চলে যান।

এরপরই ওই ভিডিওটি ফেসবুকে ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে দেয় রানা। এর ফলে নিমেষে আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। বিষয়টি জানতে পেরে ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ কুমার ভার্মা ভাটপাড়া থানার আধিকারিককে অবিলম্বে এই ব্যক্তিকে গ্রেপ্তার করার নির্দেশ দেন। এরপরই ভাটপাড়া থানার পুলিশ রানা দেবনাথকে তার বাড়ি থেকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করে। আগামিকাল তাকে ব্যারাকপুর মহকুমা আদালতে তোলা হবে।

[আরও পড়ুন: করোনার গ্রাসে রাজ্য, নিজের জমানো টাকা ত্রাণ তহবিলে দিলেন দৃষ্টিহীন পড়ুয়া]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement