১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মেয়ের ‘প্রেমিক’কে ফোন করে ডেকে নিয়ে পিটিয়ে খুন! পলাতক অভিযুক্ত

Published by: Suparna Majumder |    Posted: November 23, 2021 12:55 pm|    Updated: November 23, 2021 12:55 pm

Youth allegedly murdered by Girlfriend's father in Malda | Sangbad Pratidin

বাবুল হক, মালদহ: মেয়ের ‘প্রেমিক’কে ফোন করে ডেকে নিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল ‘প্রেমিকা’র বাবা-সহ বাড়ির তাঁর বাড়ির সদস্যদের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহের ইংরেজবাজার থানার নরহাট্টা গ্রাম পঞ্চায়েত এলাকার লক্ষ্মীপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম টোটন মণ্ডল। বয়স ২১ বছর। প্রতিবেশী এক যুবতীর সঙ্গে টোটনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।  বিষয়টি জানাজানি হতেই শুরু হয় বিপত্তি। যুবকের পরিবারের দাবি, টোটনের সঙ্গে মেয়ের এই সম্পর্ক মেনে নিতে পারেনি যুবতীর বাবা সঞ্জয় মণ্ডল। সেই কারণেই একুশ বছরের যুবককে খুন করার পরিকল্পনা করা হয়।

Lover mudered in Malda
নিহত যুবক

[আরও পড়ুন: COVID-19 Update: দেশে আরও কমল করোনার দাপট, গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭৫৭৯ জন]   

অভিযোগ, গত রবিবার রাতে টোটনকে ফোন করে কথা বলার জন্য ডাকে সঞ্জয়। তারপর থেকেই নিখোঁজ ছিলেন ২১ বছরের যুবক। সোমবার দুপুরে  বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে একটি আম বাগানে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। দেহে পিটিয়ে মারার একাধিক দাগ ছিল বলে অভিযোগ স্থানীয়দের। পুলিশ পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক‍্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ঘটনার পর থেকে পলাতক যুবতীর বাবা-সহ গোটা পরিবার। অভিযোগ, ওই প্রেমের সম্পর্কের জন্য টোটনকে প্রাণে মারার হুমকি দিচ্ছিল তাঁর প্রেমিকার পরিবার। মাসখানেক আগে এই হুমকির বিষয়টি জানিয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন টোটন। এমনটাই দাবি মৃত যুবকের পরিবারের। জেলা পুলিশের একটি সূত্র জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজ চলছে। পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার অপেক্ষাতেও রয়েছে পুলিশ। ইতিমধ্যেই যুবতীর প্রতিবেশীদের একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। মৃত যুবকের পরিবারের সদস্যদের বক্তব্যও শোনা হয়েছে। 

[আরও পড়ুন: এ কেমন মানসিকতা! বিয়ের বিজ্ঞাপনে হবু স্ত্রীর স্তন ও কোমরের মাপ নির্দিষ্ট করে দিল যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে