BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে প্রেমিকার থেকে টাকা আদায়! কী পরিণতি হল যুবকের?

Published by: Tiyasha Sarkar |    Posted: November 6, 2020 6:39 pm|    Updated: November 6, 2020 6:39 pm

An Images

রাজা দাস, বালুরঘাট: প্রেমিকার নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার যুবক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের (Dakshin Dinajpur) গঙ্গারামপুর থানা এলাকায়। নিগৃহীতার অভিযোগের ভিত্তিতেই অভিযুক্তকে গ্রেপ্তার করে বালুরঘাট সাইবার ক্রাইম (Cyber Crime) থানার পুলিশ।

জানা গিয়েছে, বছর দুয়েক আগে কুমারগঞ্জ থানা এলাকার বাসিন্দা ওই যুবতীর সঙ্গে পরিচয় হয় গঙ্গারামপুরের নারায়ণপুরের মিলন হাঁসদার। পরিচয় হয় থেকে ধীরে ধীরে শুরু হয় নিয়মিত কথা। ‘অবিবাহিত’ মিলনের প্রতি দূর্বলতা জন্মায় তাঁর। এরপর প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে তাঁরা। যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করে মিলন। তিনি সম্পর্ক থেকে বের হতে চাইলে জোরপূর্বক তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হয় অভিযুক্ত। সেই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তোলে। পরবর্তীতে যুবতীর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে শুরু করে টাকা আদায়। এক পর্যায়ে প্রেমিকা টাকা দিতে না পারলে মিলন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় সেই সব ভিডিও। এরপরই বৃহস্পতিবার ওই যুবতী মিলনের বিরুদ্ধে বালুরঘাট সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করে। শুক্রবার পুলিশের জালে ধরা পড়ে অভিযুক্ত।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ফের টিম পিকের বিরুদ্ধে ক্ষোভপ্রকাশ মিহির গোস্বামীর, অস্বস্তিতে দল]

ওই যুবতীর কথায়, “নিজেকে অবিবাহিত বলে জনিয়েছিল মিলন। আমাকে বিয়ে করবে প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে। পরবর্তীতে আমি মিলনের বাড়ি গিয়ে জানতে পারি, সে বিবাহিত ও তাঁর সন্তান রয়েছে। এ নিয়ে আমাদের বিবাদ হয়েছিল। সে আমার পিছু ছাড়ছিল না। কিছুদিন পর সে আমার বাড়িতে এসে খাবারের সঙ্গে মাদক মিশিয়ে দেয়। বেহুঁশ করে আমার সঙ্গে শারিরীক সম্পর্ক করে। সেইদিন আমার নগ্ন ভিডিও তোলে। সেই ভিডিও দেখিয়ে আমাকে ব্ল্যাকমেল করে ৬০ হাজার টাকা নেয়। পরবর্তীতে আবার টাকা দাবি করে। টাকা দিতে না পারায় আমার ভিডিও ছড়িয়ে দেয়। অভিযুক্তর শাস্তির পাশাপাশি টাকা ফেরত চাই আমি।”

[আরও পড়ুন: অমিত শাহের সফরের মাঝেই ঝাড়গ্রাম ও পুরুলিয়া থেকে ২ ব্যাটেলিয়ান সিআরপিএফ প্রত্যাহার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement