BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

মদের আসরে যুবককে পিটিয়ে খুন, চাঞ্চল্য উলুবেড়িয়ায়

Published by: Subhamay Mandal |    Posted: February 24, 2020 12:44 pm|    Updated: February 24, 2020 12:44 pm

An Images

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: মদের আসরে পিটিয়ে খুনের ঘটনা ঘটল উলুবেড়িয়ার বোয়ালিয়ায়। অভিযোগ, শেখ মনতাজুল নামে এক যুবককে বাঁশ, ইট দিয়ে পিটিয়ে মাথা থেঁতলে খুন করা হয়। রাতেই স্থানীয়রা মনতাজুলকে বোয়ালিয়া শ্মশান ঘাটের কাছে পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে উলুবেড়িয়া থানার পুলিশ। তারা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। পুলিশ দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বোয়ালিয়া এলাকায়। পুলিশের প্রাথমিক অনুমান মদ খেতে বসে বচসার জেরেই তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে। তবে মনতাজুলের বিরুদ্ধে তোলাবাজি-সহ একাধিক দুষ্কর্মের অভিযোগ রয়েছে। সেক্ষেত্রে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে এই খুনের পিছনে তোলাবাজির কোনও ব্যাপার আছে কিনা। সূত্রের খবর এলাকার কিছু অবৈধ বালি খাদান থেকে তোলা নিত মনতাজুল। রবিবার রাতেও তাঁকে টাকা দেওয়ার জন্য কেউ বা কারা ডাকে। মনতাজুল এক সঙ্গীকে সঙ্গে নিয়ে সেখানে যান। তারা সেখানে একসঙ্গে বসে মদ খায় একটা দোকান। তারপর তারা বেরিয়ে যায়।

[আরও পড়ুন: রাস্তা থেকে বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার, কাঠগড়ায় তৃণমূল]

অভিযোগ, এরপরেই কয়েকজন মনতাজুলকে রড, বাঁশ, লাঠি দিয়ে পেটায়। মনতাজুল অচৈতন্য হয়ে পড়ে ও পরে মারা যায়। তবে ঠিক কী কারণে এই বচসা ও খুনের ঘটনা সে বিষষটি পরিষ্কার নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী ও RAF। স্থানীয়দের অভিযোগ এলাকায় দুষ্কর্ম হচ্ছে। তাদের দাবি প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিক।

Advertisement

Advertisement

Advertisement