১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যুবককে কুপিয়ে খুনের চেষ্টা স্ত্রী ও শ্বশুর বাড়ির সদস্যদের! নেপথ্যে সম্পত্তি বিবাদ?

Published by: Tiyasha Sarkar |    Posted: April 4, 2022 1:12 pm|    Updated: April 4, 2022 1:36 pm

Youth stabbed by in laws in Canning, West Bengal | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পারিবারিক বিবাদের জের। জামাইকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপানোর অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্য ও স্ত্রীর বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ে (Canning)। ইতিমধ্যেই ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

জানা গিয়েছে, প্রায় ২০ বছর আগে জীবনতলা থানার তাম্বুলদহ গ্রামের রোহিত লস্কর বিয়ে করেন ক্যানিং থানার অন্তর্গত তালদি বয়ার সিং এলাকার মাজেদা বিবিকে। বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতেই থাকতেন ওই যুবক। স্বাভাবিক ছন্দেই চলছিল জীবন। রবিবার গভীর রাতে হঠাৎ ওই বাড়ি থেকে চিৎকার-চেঁচামেচি শুনতে পান স্থানীয়রা। অভিযোগ, অশান্তির জেরে এদিন রাতে রোহিতের উপর চড়াও হয় তাঁর স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি। বেধড়ক মারধর করা হয় তাঁকে। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হল বলেও অভিযোগ। ধস্তাধস্তিতে জখম হয় অভিযুক্তরাও।

[আরও পড়ুন: সাতসকালে ভয়াবহ পথ দুর্ঘটনা, বর্ধমানের জাতীয় সড়কে নিহত অন্তত ৫]

খবর পেয়েই ঘটনাস্থলে যায় ক্যানিং থানার পুলিশ। রাতেই আহত অবস্থায় চারজনকেই উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্তমানে চারজনকেই আটক করেছে পুলিশ। কী কারণে এই হামলার ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর। শোনা গিয়েছে, বেশ কিছুদিন ধরে জমি নিয়ে জামাই রোহিতের সঙ্গে অশান্তি চলছিল শ্বশুরের। তবে বিষয়টা ঠিক কী, সেই কারণেই খুনের চেষ্টা কি না, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: মাধ্যমিকেও পুষ্পা রাজ! ‘আপুন লিখেগা নেহি,’ উত্তরপত্রে লিখল পরীক্ষার্থী, হতভম্ব শিক্ষক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে