BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কঙ্গনার বিমানযাত্রায় শিকেয় দূরত্ববিধি, চূড়ান্ত ‘গাফিলতি’র জন্য ইন্ডিগোর কাছে রিপোর্ট তলব DGCA’র

Published by: Abhisek Rakshit |    Posted: September 11, 2020 6:09 pm|    Updated: September 11, 2020 6:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ কঙ্গনা রানাউত (Kangana Ranaut) শিব সেনা বিতর্ক তুঙ্গে। পালটা আক্রমণ চলছে দু’পক্ষ থেকেই। এই নিয়ে গত কয়েকদিন ধরেই সংবাদের শিরোনামে বলিউড অভিনেত্রী। এর সঙ্গেই এবার যুক্ত হল বিমানে যাতায়াতের সময় কোভিড (Covid-19) সংক্রান্ত বিধি না মানার অভিযোগ। যদিও সরাসরি কঙ্গনা অভিযুক্ত নন। তবে ইন্ডিগো বিমানসংস্থার যে বিমানে তিনি চন্ডীগড় থেকে মুম্বই এসেছেন, সেখানে উপস্থিত সংবাদমাধ্যমের প্রতিনিধিরা কেউই কোভিড সংক্রান্ত নিয়ম মানেননি। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই তৎপর ডিজিসিএ। ইতিমধ্যে এই প্রসঙ্গে ইন্ডিগোর কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন:‌ প্রায় সাড়ে তিন কোটি টাকা কর ফাঁকি! এ আর রহমানকে নোটিস ধরাল হাই কোর্ট]

এই প্রসঙ্গে DGCA–র এক আধিকারিক বলেন, ‘‌‘সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিওতে দেখা গিয়েছে, বুধবার ইন্ডিগোর (‌Indigo)‌ যে বিমানটিতে কঙ্গনা এসেছিলেন, তাতে সাংবাদিকরা দূরত্ববিধি মানেননি। অর্থাৎ কোভিড সংক্রান্ত নিয়ম ভাঙা হয়েছে। আমরা গোটা বিষয়টি জানতে ইন্ডিগোর কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠিয়েছি।‌’‌’ আরেক আধিকারিক জানান, ঘটনাটি সত্যি। কঙ্গনা ওই দিন বিমানের একদম প্রথম সারিতেই ছিলেন। এছাড়া ওই বিমানে অনেক সংবাদমাধ্যমের কর্মীরাও ছিলেন। ইতিমধ্যে ওই বিমানসংস্থার কাছ থেকে রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন:‌ মার্কশিট পড়ুয়াদের কাছে ‘প্রেশার শিট’, নয়া শিক্ষানীতিতে চাপমুক্তির দাবি মোদির]

এদিকে, কঙ্গনাকে হুমকি দেওয়ায় শিব সেনা নেতা সঞ্জয় রাউতকে পালটা হুমকি ফোন করার অভিযোগে কলকাতা থেকে গ্রেপ্তার হল এক বাঙালি যুবককে। পলাশ বসু নামে ওই যুবককে টালিগঞ্জ থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর, ধৃতকে শুক্রবার আলিপুর আদালতে পেশ করা হবে। সঞ্জয় রাউতকে হুমকি ফোন দেওয়ার অভিযোগে তাকে মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানানো হবে।

[আরও পড়ুন: মে মাসেই দেশে করোনায় আক্রান্ত ছিলেন ৬৪ লক্ষ! চাঞ্চল্যকর দাবি ICMR-এর সেরো সার্ভেতে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement