BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেশজুড়ে ঝাড়ু ঝড়, ২৪ ঘণ্টায় আপে যোগ দিলেন ১১ লাখ নতুন সদস্য

Published by: Paramita Paul |    Posted: February 13, 2020 1:25 pm|    Updated: February 13, 2020 1:25 pm

AAP gets 1 million new member by giving missed call over the night

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এযেন এক নিঃশব্দ বিপ্লবের গল্প! ২০১৪ সালে কেন্দ্রে ক্ষমতায় আসার পর রাতারাতি বিজেপির সদস্য সংখ্যা বেড়েছিল কয়েকগুণ। এবার আপে সেই জোয়ার। দিল্লির তৃতীয়বারের জন্য ক্ষমতায় ফেরার পরই আপে যোগ দেওয়ার প্রবণতা বেড়েছে। দলের টুইটার হ্যান্ডেলে দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, ২৪ ঘণ্টায় আম আদমী পার্টিতে যোগ দিয়েছেন ১১ লাখ সদস্য। প্রসঙ্গত, দলের ব্যানারে একটি মোবাইল নম্বর দেওয়া ছিল। তাতে মিসড কল দিলেই আপে যোগ দেওয়া যাবে। তাতেই ব্যাপক সাড়া মিলেছে।

[আরও পড়ুন : মু্ম্বইয়ের পর ভোপাল, ব্যস্ত সময়ে রেল-ফুটব্রিজের একাংশ ভেঙে জখম বহু]

এ প্রসঙ্গে পরপর কয়েকটি টুইট করে আপ। তাতেই নিজেদের সাফল্যের পরিসংখ্যান তুলে ধরেন তাঁরা। প্রথম টুইটটিতে আপ লেখে, “আমাদের বিপুল জয়ের ২৪ ঘণ্টার মধ্যে ১ মিলিয়নের বেশি সদস্য আপে যোগ দিয়েছেন।” হিন্দিতে আরও একটি টুইট করা হয়। তাতে তিনি লেখেন, জয়ের মাত্র ২৪ ঘণ্টার মধ্যে সারা দেশ থেকে ১১ লাখ সদস্য আপ যোগ দিয়েছেন।”

[আরও পড়ুন : কলেজে ঢুকে ছাত্রীদের সামনেই হস্তমৈথুন, গার্গী কলেজের ঘটনায় গ্রেপ্তার ১০ জন ছাত্র]

২০১০-১৫, ২০১৫-২০, দুই দফায় রাজধানীর রাজ্যপাট সামলেছে অরবিন্দ কেজরিওয়ালের নেতৃ্ত্বাধীন আম আদমি পার্টি। ২০১৫ সালের বিধানসভা নির্বাচনে ৭০ এর মধ্যে ৬৭টি আসন নিয়ে সরকারে বসেছিল আপ। মাত্র ৩ জন বিজেপি বিধায়ক কার্যত কোণঠাসা ছিলেন। এবারের ভোটে বিজেপির সেই অবস্থার কিঞ্চিৎ উন্নতি হয়েছে। তিন থেকে বেড়ে ৭ হয়েছে তাদের বিধায়ক সংখ্যা। তবে হাই প্রোফাইল কেন্দ্রগুলিতে মুখ থুবড়ে পড়েছে গেরুয়া শিবির। প্রসঙ্গত, স্রেফ অন্ধ বিরোধিতা নয়, আপের উন্নয়নের জেরেই দিল্লি জয় করেছেন কেজরিওয়াল। এবার সেই মডেলই দেশবাসীর যে মন মজেছে, তা বলার অপেক্ষা রাখে না।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে