BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সাফাইকর্মী থেকে অটোচালক, ‘আম আদমি’দের নিয়েই শপথ নেবেন কেজরিওয়াল

Published by: Paramita Paul |    Posted: February 15, 2020 3:03 pm|    Updated: February 15, 2020 3:05 pm

Auto Drivers,Sanitation workers will share stage with Kejriwal in oath taking

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শপথগ্রহণে রাজনৈতিক নেতাদের সঙ্গে দূরত্ব বজায় রাখার কথা আগেই জানিয়েছিলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দল জানিয়েছিল, শপথগ্রহণ অনুষ্ঠান দিল্লিবাসীর জন্য অবারিত দ্বার। সেই কথা মতোই ১৬ ফেব্রুয়ারি রামলীলা ময়দানে ৫০জন ‘নন-ভিআইপি’কে আমন্ত্রণ জানালেন মণীশ শিসোদিয়া।

[আরও পড়ুন : সস্ত্রীক ট্রাম্পের তিন ঘণ্টার গুজরাট সফরের খরচ ১০০ কোটি!]

জানা গিয়েছে, দিল্লির সাফাইকর্মী, অটো-বাস-মেট্রো চালক, বিভিন্ন স্কুলের অশিক্ষক কর্মীরা কেজরিওয়ালের শপথগ্রহণের মঞ্চে হাজির থাকবেন। শনিবার সাংবাদিক বৈঠক করে এমনটাই জানিয়েছেন দিল্লির প্রাক্তন উপমুখ্যমন্ত্রী তথা আপ নেতা মণীশ শিসোদিয়া। তিনি বিভিন্ন স্কুলের পড়ুয়াদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, শপথগ্রহণ অনুষ্ঠানের মঞ্চে আম জনতার উপস্থিতি এক নজিরবিহীন ঘটনা। 

[আরও পড়ুন : সস্ত্রীক ট্রাম্পের তিন ঘণ্টার গুজরাট সফরের খরচ ১০০ কোটি!]

এদিন সাংবাদিক বৈঠক করে মণীশ জানিয়েছেন, সমাজের বিভিন্ন অংশের ৫০ জন প্রতিনিধি অরবিন্দ কেজরিওয়ালের শপথগ্রহণ অনুষ্ঠানের মঞ্চে হাজির থাকবেন। এঁরাই দিল্লির প্রকৃত ভাগ্য নির্ধারক। এঁদের মধ্যে রয়েছেন স্কুলের অশিক্ষক কর্মী, মহল্লা ক্লিনিকের চিকিৎসক, অটো-বাস-অ্যাম্বুল্যান্সের চালক, সাফাই কর্মী, শিক্ষক, প্রধান শিক্ষক-সহ অন্যরা। তিনি আরও জানান, অলিম্পিয়াডে যে পড়ুয়ারা পুরস্কার জিতেছে তাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। এমনকী আগুন নেভাতে গিয়ে মৃত্যু হওয়া দমকল কর্মীদের পরিবারকেও উপস্থিত থাকার জন্য আবেদন করা হয়েছে। রাজনৈতিক মহলের মতে, তৃতীয়বারের জন্য দিল্লির মসনদে ফেরার সমস্ত কৃতিত্ব আমজনতাকেই দিয়েছিলেন কেজরিওয়াল। নির্বাচনী প্রচারেও তাঁর মূলমন্ত্র ছিল, জনতাই জনার্দন। এবার শপথগ্রহণ অনুষ্ঠান থেকেও সেই বার্তা দিতে চাইছেন দিল্লির মুখ্যমন্ত্রী বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে