BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রতিশ্রুতি পূরণের জন্য কেজরিকে সংবর্ধনা দিক মোদি-শাহ, দলীয় মুখপত্রে খোঁচা শিব সেনার

Published by: Subhamay Mandal |    Posted: February 8, 2020 2:12 pm|    Updated: February 8, 2020 2:12 pm

Modi or Shah should have felicitated Arvind Kejriwal

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেজরিওয়ালের দিল্লি মডেলের প্রশংসায় পঞ্চমুখ শিব সেনা। বিগত পাঁচ বছরে দিল্লির উন্নয়নকে উৎসাহ দিয়ে মহারাষ্ট্রের শাসকদলের পরামর্শ, দেশের সব রাজ্যকেই দিল্লি মডেলকে অনুকরণ করা উচিত। কেন্দ্রকেও একই পরামর্শ দিয়েছে উদ্ধব ঠাকরের দল।

শিব সেনা শুধু প্রশংসা করেই ক্ষান্ত থাকেনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তাদের উপদেশ, অরবিন্দ কেজরিওয়ালকে কেন্দ্রের সংবর্ধনা দেওয়া উচিত। কারণ, নিজের প্রতিশ্রুতি পূরণ করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। কিন্তু তার বদলে বিজেপির নেতা-মন্ত্রীরা ভোটে জেতার জন্য হিন্দু-মুসলিম কার্ড খেলছে। এর জন্য গেরুয়া শিবিরকে ভর্ৎসনাও করেছে শিব সেনা।

[আরও পড়ুন: কেজরির মন্দির যাত্রাকে ‘অশুদ্ধ’ বলে কটাক্ষ বিজেপির, পালটা দিলেন মুখ্যমন্ত্রী]

দলীয় মুখপত্র সামনায় শিব সেনার দাবি, দিল্লির নির্বাচন জেতার জন্য মোদি-শাহ কোনও কসুর রাখেননি। যেহেতু মহারাষ্ট্র ও ঝাড়খণ্ডে বিজেপি ক্ষমতায় আসতে পারেনি, তাই দিল্লি জিততে মরিয়া তারা। এতে ক্ষতি কিছু নেই। ২০০ জন সাংসদ, সব কেন্দ্রীয় মন্ত্রী, বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা দিনপাত করছেন দিল্লিতে। শুধু একজনকে হারানোর জন্য। কিন্তু কেজরিওয়াল সবচেয়ে শক্তিমান হিসাবে উঠে এসেছেন।

কেজরিওয়ালকে জঙ্গি বলার জন্যও বিজেপিকে কটাক্ষ করেছে শিব সেনা। সামনার সম্পাদকীয়তে লেখা হয়েছে, যদি কেন্দ্রের কাছে এর প্রমাণ থাকে তাহলে কেজরিওয়ালকে গ্রেপ্তার করুক। নির্বাচনী প্রচারে বাটলা হাউজ এনকাউন্টার এবং কাশ্মীরে অনুচ্ছেদ ৩৭০ বিলোপ নিয়ে মন্তব্য করার জন্য প্রধানমন্ত্রীকেও কটাক্ষ করেছে শিব সেনা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে