১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

উন্মুক্ত অন্তর্বাসে আপত্তি প্রিয়াঙ্কার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 13, 2016 2:14 pm|    Updated: September 13, 2016 2:16 pm

A Bra Should Be Kept Hidden: Priyanka Chopra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খ্যাতির মুশকিলই এই! সম্মান আর বিড়ম্বনা দুই হেঁটে চলে হাত ধরে, একেবারে গায়ে গায়ে! প্রিয়াঙ্কা চোপড়াই যেমন সম্প্রতি হলিউড থেকে পেলেন এক ডাকসাইটে খেতাব! সঙ্গে অন্তর্বাস নিয়ে মন্তব্য নায়িকাকে ফেলল বিতর্কে!
বিদেশের মাটিতে ক্রমাগত নিজের ঘাঁটি পোক্ত করে চলেছেন দেশি গার্ল। তারই স্বীকৃতি হিসেবে বিখ্যাত ডব্লিউ পত্রিকায় তাঁর নাম উঠল হলিউডের নতুন অভিজাত তালিকায়। হ্যালি বেরি, কেনিয়ে ওয়েস্ট, জোডি ফস্টারের মতো অভিনেতাদের সঙ্গে হলিউডের ‘নিউ রয়্যাল’ সম্মান ভাগ করে নিচ্ছেন প্রিয়াঙ্কা।
সেই প্রসঙ্গেই সম্প্রতি বলেছেন তিনি, ”আভিজাত্য বংশমর্যাদায় থাকে না। ওটা থাকে স্বভাবে। একটা ঘরে পা ফেলার সঙ্গে সঙ্গে সবাই যদি ঘুরে দেখতে বাধ্য হয়, তাহলেই বুঝবেন আপনি অভিজাত! আপনি সবার নজর কেড়েছেন ওই আভিজাত্যের গুণে!”
হক কথা! কিন্তু, প্রিয়াঙ্কা তাঁর আভিজাত্যের সঙ্গে বিতর্কেরও নজর কেড়েছেন মন্তব্যের গুণে! নিউ ইয়র্ক ফ্যাশন উইকে এই বিতর্কের সূত্রপাত! সম্প্রতি বিদেশে অন্তর্বাসকেই ব্যবহার করা হচ্ছে পোশাক হিসেবে। ব্রা নিয়ে এই ফ্যাশন বিপ্লব প্রিয়াঙ্কা কী ভাবে দেখছেন, স্টাইল আইকন হিসেবে সেটাই জানতে চাওয়া হয় তাঁর কাছে!
”ব্রা সব সময়ে পোশাকের ভিতরে লুকিয়ে রাখাই উচিত! আমি নিজে এই ব্যাপারে বেশ লাজুক! তাই ব্রায়ের সঙ্গে একটা শার্ট না হলে আমার চলে না! তবে হ্যাঁ, ঘরে যদি আমি একা থাকি, তাহলে ব্যাপারটা নিয়ে আমার অসুবিধা নেই”, বলেছেন নায়িকা!
আর তাতেই খোলা হাওয়ার পন্থীরা তাঁর গায়ে জুড়ে দিয়েছেন রক্ষণশীলতার তকমা! তাঁদের দাবি, প্রিয়াঙ্কা এভাবে নারীস্বাধীনতাকে খাটোই করলেন!
নায়িকা অবশ্য প্রতিবাদীদের কথার কোনও জবাব দেননি! দেখা যাক, পরে তিনি কিছু জানান কি না!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement