৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সোমনাথ লাহা:  জি বাংলা সিনেমা অরিজিনালসে আগামী রবিবার আসছে নতুন ছবি। জি বাংলা সিনেমা অরিজিন্যালসে এবার দেখা মিলতে চলেছে ফুড ফ্যান্টাসি আবহ গাথার। টেলি আঙিনার জন্য নির্মিত এই ছবিতে যেমন থাকবে ফুড ফ্যান্টাসির ঝাঁজ, তেমনই রয়েছে কমেডি থ্রিলারের ফোড়নও। পরিচালক মেঘদূত রুদ্রর নিপুণ পরিবেশনায় এবার আসতে চলেছে এমনই এক ছবি ‘জাদু কড়াই’। প্রসঙ্গত, দীর্ঘ সময় ধরে পরিচালক প্রদীপ্ত ভট্টাচার্যর সহকারী হিসাবে কাজ করা মেঘদূতের এটিই প্রথম একক পরিচালিত পূর্ণদৈর্ঘ্যের ছবি। এছাড়াও যাদবপুর বিশ্ববিদ্যালয়ের একটি চলচ্চিত্র বিষয়ক আর্কাইভে বহু বছর কাজের অভিজ্ঞতাও রয়েছে তাঁর। সেই সুবাদে বেশ কিছু তথ্যচিত্রও নির্মাণ করেছেন মেঘদূত।

[আরও পড়ুন:  মাদকের নেশায় বুদ ডাক্তার, ট্রেলারে নজর কাড়লেন ‘কবীর’-রূপী শাহিদ ]

ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায় ও সায়নী দত্ত। ছবির কাহিনি আবর্তিত হয়েছে জমিদার পরিবারের ছেলে বিক্রম সেন (রাহুল)-কে কেন্দ্র করে। তবে, তাদের সেই জমিদারি আর নেই। এহেন বিক্রম কলকাতার ঐতিহাসিক সংগ্রহশালায় অ্যাকাউন্ট্যান্ট হিসাবে কাজ করে। কিন্তু এই কাজে তার বিশেষ মন নেই। তার শখ রান্নার। আর তাই নিজের একটি রেস্তোরাঁ খুলতে চায় সে। এহেন রান্নাকে কেন্দ্র করেই বিক্রমের জীবনে ঘটে যায় অনেক ঘটনা। বিক্রম ভালবাসে রূপসা আরিফ (সায়নী)-কে। রূপসা যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। ছবিতে একজন মাড়োয়ারি খলচরিত্র মগনলালের ভূমিকায় দেখা যাবে জয়দীপ কুণ্ডুকে।

[আরও পড়ুন:  ২০২০-র অস্কারের দৌড়ে তামিলনাড়ুর খুদে স্কেটবোর্ডারের কাহিনি ‘কামালি’]

এছাড়াও ছবিতে অন্যান্য চরিত্রে রয়েছেন দীপান্বিতা নাথ, অমিত সাহা, পদ্মনাভ দাশগুপ্ত ও অন্যান্য শিল্পী। ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক স্বয়ং। সিনেম্যাটোগ্রাফার শুভদীপ দে। ট্রাইপড এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত এই ছবির প্রযোজনার দায়িত্বভার সামলেছেন সত্রাজিৎ সেন ও সন্দীপ বসু। ছবির সম্পাদনায় প্রদীপ্ত ভট্টাচার্য। ৫ এপ্রিল থেকে শুরু হয়েছিল এই ছবির শুটিং। সম্প্রতি হয়ে গেল এই ছবির গানের রেকর্ডিং। ছবির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন ইন্দ্রজিৎ দে। ইন্দ্রজিতের সংগীত পরিচালনায় ছবিতে গান গেয়েছেন লগ্নজিতা চক্রবর্তী, তিমির বিশ্বাস, দীপান্বিতা আচার্য। এছাড়াও একটি গান গেয়েছেন ইন্দ্রজিৎ স্বয়ং। আগামী রবিবার সন্ধে সাতটায় জি বাংলা সিনেমা অরিজিনালসে দেখা যাবে এই ছবিটি। মেঘদূতের ‘জাদু কড়াই’-এর স্বাদ কেমন হয় তার উত্তর জানার জন্য এবার শুরু দর্শকদের প্রতীক্ষার পালা।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং