২৯ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৬ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি বরাবরই ব্যতিক্রমী। সেলেব্রিটির খোলস ছেড়ে বেরিয়ে অনেকবারই জনসাধারণের ভিড়ে মিশে গিয়েছেন তিনি। এবারও তেমনই একটি কাজ করলেন আমির খান। বিমানে বিজনেস ক্লাস ছেড়ে ইকোনমি ক্লাসে সওয়ার হলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

ভিডিওয় দেখা গিয়েছে ইন্ডিগোর বিমানে সওয়ার হয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। জানলার ধারে সিট পেয়েছিলেন আমির। তাঁর পোশাক দেখা যায়নি। তবে তিনি যে টি-শার্ট পরেছিলেন, ভিডিওয় তা বোঝা গিয়েছে। মাথায় ছিল টুপি। চোখে ছিল তাঁর সেই বিখ্যাত চশমা। বোধহয় ভেবেছিলেন জানলার ধারে বসে টুপির নিচে মুখ লুকিয়ে গন্তব্যে পৌঁছে যাবেন। কিন্তু হল না। আমিরকে চিনতে পেরে গেলেন সবাই। ব্যাস। আর যায় কোথায়? মোবাইল ক্যামেরার ফ্ল্যাশলাইট একের পর এক জ্বলে উঠল বিমানের ভিতর। আমির কিন্তু তাতে বিরক্ত হননি একটুও। হাসিমুখেই পোজ দেন।

[ আরও পড়ুন: ভোটের মরশুমে প্রধানমন্ত্রীর অনুরোধ রাখলেন শাহরুখ, নয়া অবতারে কিং খান ]

তবে আমিরের এই ইকোনমি ক্লাসে যাত্রা কিন্তু সবাই প্রশংসার চোখে দেখছে না। কেউ কেউ আবার বাঁকা চোখেও দেখছে বিষয়টিকে। কারণ বলিউড সেলেব্রিটিরা সাধারণত বিজনেস ক্লাসেই যাতায়াত করেন। আমির খানও তার ব্যতিক্রম ছিলেন না এতদিন। কিন্তু জেট এয়ারওয়েজ বন্ধ হয়ে যাওয়ার পর সব ওলটপালট হয়ে যায়। ফলে একপ্রকার বাধ্য হয়েই আজকাল স্টারদের ইন্ডিগো বা অন্য বিমানে যাত্রা করতে হচ্ছে। আমিরও সেই দলেই পড়েছেন।

‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর পর আমিরের আর কোনও সিনেমা মুক্তি পায়নি। কথা ছিল, এই ছবির পর মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে অভিনয় করবেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে সরে আসেন আমির। সুপারিশ করেন শাহরুখ খানের নাম। তবে জন্মদিনে আমির ঘোষণা করেন, তাঁর হাতে রয়েছে ‘লাল সিং চড্ডা’। হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর কাহিনি অবলম্বনে তৈরি হবে এই ছবি। ১৯৯৪ সালে ‘ফরেস্ট গাম্প’ ছবিটি অস্কারও জেতে। এবার এই ছবি আসতে চলেছে হিন্দিতে। প্রধান চরিত্রে অভিনয় করছেন আমির খান।

[ আরও পড়ুন: OMG! প্রকাশ্যে স্ত্রীর প্রতি এভাবে ভালবাসা জাহির করলেন রণবীর ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং