BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভোটের মরশুমে প্রধানমন্ত্রীর অনুরোধ রাখলেন শাহরুখ, নয়া অবতারে কিং খান

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2019 9:08 pm|    Updated: April 22, 2019 9:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনয়ে বলি ময়দান মাতাতে কিং খানকে তো অনেকবারই দেখা গিয়েছে। কিন্তু, ব়্যাপার অবতারে দেখেছেন কি শাহরুখ খানকে? এযাবৎকাল এই দৃশ্য মনে হয় না কেউ দেখেছেন। কিন্তু, এবার ভক্তদের সেই সাধও পূরণ করলেন শাহরুখ। ভক্ত নয়, থুড়ি মোদি বললে বোধ হয় ভাল হবে। কারণ, ব়্যাপ গেয়ে কিং খান স্বয়ং সেই গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ট্যাগ করেছেন নরেন্দ্র মোদিকে। শুধু তাই নয়, প্রধানমন্ত্রীর অনুরোধে যে বলিউড বাদশা গায়ক হয়েছেন, এও জানিয়েছেন। গানের নাম ‘করো মতদান’।

[আরও পড়ুন:  রণবীর নয়, লুকিয়ে এই অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা ]

ব়্যাপের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাহেব সৃজনশীল কিছু করতে বলেছিলেন। যাক গে, আমি একটু দেরিই করে ফেললাম ভিডিওটা তৈরি করতে… তবে আপনারা কিন্তু গড়িমসি করবেন না ভোট দিতে!!! ভোট প্রদান করা শুধু আমাদের অধিকারই নয়, এটা আমাদের ক্ষমতাও। দয়া করে তার সদ্ব্যবহার করুন।” এভাবেই শাহরুখ দেশবাসীর কাছে আবেদন রেখেছেন ভোট দেওয়ার জন্য।

‘করো মতদান’ গানের লিরিকসেই রয়েছে শাহরুখের আরজি। “আমারাই দেশের আওয়াজ, দেশের প্রেমিক, দেশবাসী তৈরি তাদের সিদ্ধান্ত জানাতে” গানের কথায় এমন ভাবার্থই মিলেছে। ভিডিওতে দেখা গিয়েছে কিং খান দেশবাসীকে অনুরোধ করছেন, তাঁদেরকেই ভোট দিতে যারা নিজের থেকেও দেশকে বেশি ভালবাসেন। তাঁর বক্তব্য, যে নিজের থেকেও দেশকে বেশি ভালবাসেন, তাঁকেই ভোটটা দিন। দেশ আমাদের, তাই এদেশের সরকার নির্বাচন করার দায়িত্বও আমাদের। এমন পরামর্শই দিচ্ছেন বলিউড বাদশা তাঁর ব়্যাপে। 

[আরও পড়ুন: ব়্যাপার বিদ্যা, চ্যালেঞ্জ নিয়ে নাচিয়ে ছাড়লেন এই বলি সেলেবদের]

প্রসঙ্গত, মাস দুয়েক আগে বলিউডের সমস্ত তারকাদের কাছে, দেশবাসীকে ভোটদানের আরজি জানাতে অনুরোধ করেছিলেন খোদ নরেন্দ্র মোদি। আর প্রধানমন্ত্রীর সেই আবেদন মেনে ভক্তদের ভোট প্রদানের জন্য আবেদন জানিয়েছিলেন, অক্ষয় কুমার, আমির খান, এ আর রহমান, করণ জোহর, আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা এবং ভূমি পেডনেকর-সহ আরও অনেক বলি অভিনেতাই। এই তালিকা থেকে বাদ যাননি সলমন খানও। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভক্তদের আবেদন জানিয়েছিলেন ভোট প্রদানের অধিকার ব্যবহারের জন্য। তবে, শাহরুখ বরবারই সব ব্যাপারে অভিনবত্বের ছাপ রাখেন। তখন কোনও পোস্ট না করলেও তাঁর নিজের গাওয়া গানে এবারের পোস্টে যে রীতিমতো চমকে গিয়েছেন মোদি, তা জানান দিচ্ছে মোদির টুইট-ই। শাহরুখের ব়্যাপ সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই তাতে লাইক করেন নরেন্দ্র মোদী।

PM sahib @narendramodi ne creativity ki liye bola tha. Main thoda late ho gaya video banane mein…aap mat hona Vote karne mein!!! ‘Voting is not only our Right, it is our Power.’ Please Use It. Thank u to @tanishkbagchi @abbyviral @parakramsinghr . https://t.co/9280i8BnK3

— Shah Rukh Khan (@iamsrk) April 22, 2019

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement