১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ব়্যাপার বিদ্যা, চ্যালেঞ্জ নিয়ে নাচিয়ে ছাড়লেন এই বলি সেলেবদের

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2019 6:03 pm|    Updated: April 22, 2019 6:03 pm

Vidya Balan rapped for her new radio show 'Dhun Badalke Toh Dekho'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব়্যাপার অবতারে বিদ্যা বালন। নিজের রেডিও শো ‘ধুন বদল কে তো দেখো’র জন্য ব়্যাপ গেয়েছেন অভিনেত্রী। মুম্বইয়ের একটি স্টুডিওতে বেলা নাগাদ এলেন, গাইলেন এবং মাতিয়ে ছাড়লেন স্টুডিওতে উপস্থিত সবাইকে। ব়্যাপার বিদ্যা প্রসঙ্গে বলতে গিয়ে এমনটাই জানালেন স্টুডিওতে উপস্থিত এক ব্যক্তি। সম্প্রতি, নিজের সোশ্যাল মিডিয়াতেও ব়্যাপ রেকর্ডিংয়ের সেই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। শুধু তাই নয়, ব়্যাপ গেয়ে বলি সেলেবদের সেই মিউজিকের ছন্দে নাচার জন্য চ্যালেঞ্জও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন:  ‘ছপাক’-এর সেটে নীল-সাদা স্কুলের পোশাকে দীপিকা, ভাইরাল ভিডিও ]

ডান্স স্টেপ অবশ্য বিদ্যারই দেখানো। শুধু তাঁর দেখানো স্টেপ অনুসরণ করে নাচটা করতে হবে। ব্যাস, বলি সেলেবরাও তাঁদের প্রিয় অভিনেত্রী এবং সহকর্মীর ডাকে সাড়া দিয়ে বলেছেন- ‘চ্যালেঞ্জ অ্যাকসেপ্টেড!’ বিদ্যার স্টেপ অনুসরণ করে তাঁরাও নেচেছেন। কেউ শুটিংয়ের ফাঁকে সেটে তো কেউ খোলা মাঠে, আবার কেউ বা বাড়িতে ছুটির মেজাজে সেই ব়্যাপ করে ভিডিও পাঠিয়েছেন বিদ্যাকে। ‘ধুন বদল কে তো দেখো’র চ্যালেঞ্জ নিতে দেখে যারপরনাই খুশি অভিনেত্রী। এমনকী, অন্য বলি সেলেবদের চ্যালেঞ্জ ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। সেই তালিকায় নাম রয়েছে সোনাক্ষী সিনহা, রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানা, অদিতি রাও হায়দারি এবং রাধিকা মদনের মতো সেলেবদের নামও। দেখুন সেই ভিডিও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Here’s how my favouritest dancer @aslisona did the #DhunBadloChallenge …Thankoo my dearest @aslisona 🤗♥️!! @92.7bigfm

A post shared by Vidya Balan (@balanvidya) on

আসলে, বিদ্যা বালন নিয়ে এসেছেন এক নয়া রেডিও শো। যেখানে রেডিও জকি হিসেবে রয়েছেন অভিনেত্রী খোদ। ৯২.৭ বিগ এফএমে ‘ধুন বদল কে তো দেখো’র সম্প্রচার শুরু হয়েছে সম্প্রতি। শো টাইম? সপ্তাহে প্রতিদিন সন্ধে ৭টা থেকে ৯টা। বিদ্যার এই শো পুনঃসম্প্রচার হয় শনি এবং রবিবার। এই শোয়ে অতিথি হিসেবে এসেছেন শাবানা আজমি এবং নীনা গুপ্তাও। প্রসঙ্গত, এর আগে রেডিও জকির ভূমিকায় ‘তুমহারি সুলু’ ছবিতে বিদ্যাকে দেখা গিয়েছিল রেডিও জকির চরিত্রে অভিনয় করতে। যার জন্য অভিনেত্রী প্রশংসাও কুড়িয়েছেন অনেক। তবে, এবার রিল লাইফে নয়, রিয়েল লাইফে রেডিও জকি হলেন অভিনেত্রী বিদ্যা বালন।

[আরও পড়ুন:  পোস্টার আর নাম নিয়ে বিপাকে কঙ্গনা-রাজকুমারের নয়া ছবি ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

Lovely start to the week with the loveliest @aditiraohydari 😍….Thank you soo much 🤗♥️🙏!! #mondaymotivation #DhunBadloChallenge @92.7bigfm

A post shared by Vidya Balan (@balanvidya) on

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে