BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ছপাক’-এর সেটে নীল-সাদা স্কুলের পোশাকে দীপিকা, ভাইরাল ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: April 21, 2019 8:34 pm|    Updated: April 21, 2019 8:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত মাসেই মুক্তি পেয়েছিল দীপিকার অ্যাসিড আক্রান্ত ‘ছপাক’ লুক। দীপিকার প্রথম লুক প্রকাশ্যে আসার পর নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল ছবি। এরপর ‘ছপাক’-এর সেট থেকে ভাইরাল হয়েছে আরও দু’টি ছবি এবং একটি ভিডিও। অ্যাসিড আক্রান্তবেশী দীপিকাকে দেখে ভক্তকুলের মধ্যে ‘ছপাক’ নিয়ে উন্মাদনা যে ক্রমশ বেড়েই চলেছে, তা বলাই বাহুল্য। তাই সুযোগ মিললেই পাপারাজিরা ভিড় জমাচ্ছেন ‘ছপাক’-এর সেটে। ফাঁক পেলে দু’-একটা ছবি মিললেও সে এক অমৃত সন্ধান গোছের ব্যাপার হবে! মেঘনা গুলজারের ‘ছপাক’ টিম আপাতত দিল্লিতে। সেখানেই চলছে পুরোদমে ছবির শুটিং। ঘনিষ্ঠ সূত্রের খবরে আগামী ২৬ তারিখ অবধি গোটা ‘ছপাক’ টিম থাকছে রাজধানীতেই। দিন কয়েক আগেই ভাইরাল হয়েছিল ছবির নায়ক বিক্রান্ত এবং দীপিকার বাইকে চড়ে বেড়ানোর একটি ভিডিও। এবার ‘ছপাক’-এর সেট থেকে প্রকাশ্যে এল আরেক নয়া ভিডিও।

[ আরও পড়ুন:  রক্তস্নাত শ্রীলঙ্কার পাশে বিনোদুনিয়া, টুইটারে শোকপ্রকাশ সেলেবদের]

নতুন এই ভিডিওতে দীপিকাকে দেখা গিয়েছে স্কুল পড়ুয়ার বেশে। পরনে নীল-সাদা রঙের স্কুল ইউনিফর্ম। পিঠে ব্যাগ। হাতে কাগজ। হয়তো সংলাপ দেখছিলেন। সঙ্গে স্কুল ইউনিফর্মে আরেক বান্ধবী। দেখে মনে হচ্ছে দুজনেই যেন কারও পথ চেয়ে বার বার পিছনে তাকাচ্ছে। একঝলকে দেখলে চেনা দায়! আর হ্যাঁ, উল্লেখ্য এই ভিডিওতে কিন্তু দীপিকার অ্যাসিড আক্রান্ত লুক চোখে পড়েনি। অর্থাৎ, লক্ষ্মীর উপর অ্যাসিড অ্যাটাক হওয়ার সিকোয়েন্সই শুট হচ্ছিল এদিন।

[ আরও পড়ুন:  ‘যদি একটু তাকাস’, রুক্মিনীর কাছে মিষ্টি সুরে আবেদন দেবের!]

ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতি। তার স্বামীর চরিত্রে রয়েছেন বিক্রান্ত মাসে। শোনা গিয়েছে, শুটিং ফ্লোরে নামার আগে অভিনেত্রী বেশ পোক্ত হোমওয়ার্ক করেছেন। দিল্লিতে প্রথম শিডিউলের শুটিং প্রায় শেষ। এরপর ‘ছপাক’-এর গোটা টিম নিয়ে নয়ডার উদ্দেশে রওনা দেবেন পরিচালক মেঘনা গুলজারদেখুন সেই ভিডিও

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

#DeepikaPadukone #Chhapaak #MeghnaGulzar #VikrantMassey

A post shared by Entertainment Fan Page (@facc2911) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement