BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘যদি একটু তাকাস’, রুক্মিনীর কাছে মিষ্টি সুরে আবেদন দেবের!

Published by: Sandipta Bhanja |    Posted: April 21, 2019 6:56 pm|    Updated: April 21, 2019 6:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্রেমবন্দি হল দেব-রুক্মিনীর রোমান্সের এক নয়া সমীকরণ। রিল লাইফে। রিয়েল লাইফে অবশ্য এই সেলেব জুটি নিজেদের ব্যক্তিগত জীবন ক্যামেরার আড়ালে রাখতেই পছন্দ করেন। চারিদিকে ধূ-ধূ করা মরু প্রান্তর, বালিয়াড়ি। তারই মাঝে রোমান্সে মশগুল দেব এবং রুক্মিনী। সঙ্গে দেব সঙ্গী রুক্মিনীকে আর্জি জানাচ্ছেন ‘যদি একটু তাকাস’ অর্থাৎ তার দিকে একটু ফিরে তাকানোর জন্য… ব্যাপারটা কী?

[আরও পড়ুন: ‘কিডন্যাপ’ হওয়া যুবতীকে উদ্ধারে ময়দানে দেব! ব্যাপারটা কী?]

আসলে, দেব-রুক্মিনীর এই ছবি ফ্রেমবন্দি হয়েছে পরিচালক রাজা চন্দর হাত ধরে। তাঁরা জুটি বেঁধেছেন রাজা চন্দর থ্রিলার ছবিতে। এটি সেই ছবির গানের একটি দৃশ্য। দেব অভিনীত ‘কিডন্যাপ’ ছবির সেই গান ‘ওই ডাকছে আকাশ’ মুক্তি পেল সদ্য। আর সেই গানেই রয়েছে ‘যদি একটু তাকাস’ কথাটি। গান বেঁধেছেন জিৎ গঙ্গোপাধ্যায়। গান লিখেছেন খোদ পরিচালক রাজা চন্দ। পবনদীপের কণ্ঠে সেই গানে দেব-রুক্মিনীর রোম্যান্টিক ভিডিও আপাতত ওয়েব দুনিয়ায় ভাইরাল। কখনও মরুভূমির বালিয়াড়িতে আবার কখনও বা এবড়োখেবড়ো রুক্ষ্ম পাহাড়ি উপত্যকায় শুট হয়েছে গানের দৃশ্য। ‘ওই ডাকছে আকাশ’ গানটি যে দশর্কদের বেশ মনে ধরেছে তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন:  ফের রাজ চক্রবর্তীর ছবিতে জিৎ-কোয়েল জুটি, টিজারে বাড়ল কৌতূহল]

প্রসঙ্গত, দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে ‘কিডন্যাপ’-এর টিজার। হিউম্যান ট্রাফিকিং কিংবা মানবপাচার ইস্যু নিয়ে ছবির গল্প। শহর থেকে হঠাৎই নিখোঁজ হয় বছর একুশের এক যুবতী। মেয়ের খোঁজে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয় ছাপোষা মধ্যবিত্ত ঘরের সেই অসহায় বাবা। মন্ত্রী-পুলিশ করেও নিষ্ফল সে। এই রহস্য সন্ধানে নামেন এক সাহসী মহিলা সাংবাদিক। যেই সাংবাদিকের চরিত্রে দেখা গিয়েছে রুক্মিনী মৈত্রকে। রহস্যদ্বোঘাটন করতে গিয়ে যিনি নিজেই এক সাংঘাতিক নারীপাচার চক্রের খপ্পরে পড়েন। এবার তাঁকে বাঁচাতে ময়দানে নেমে পড়েন নায়ক দেব। নারীপাচার চক্রের পর্দাফাঁস করতে সে বদ্ধমূল। তারপর? কীভাবে উদ্ধার হয় সেই মেয়েটি, কী করেই বা এই অসাধ্য সাধন করে সেই সাধারণ মানুষ ওরফে দেব? পরতে পরতে রহস্য-রোমাঞ্চ নিয়ে এভাবেই ‘কিডন্যাপ’-এর গল্প বুনেছেন রাজা চন্দ। সিনেপ্রেমীদের জন্য দেব-রুক্মিনীর ইদ উপহার হিসেবে আসছে ‘কিডন্যাপ’। ইদে মুক্তি পাচ্ছে এই ছবি। 

দেখুন ‘ওই ডাকছে আকাশ’ গানের ভিডিও

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement