BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের রাজ চক্রবর্তীর ছবিতে জিৎ-কোয়েল জুটি, টিজারে বাড়ল কৌতূহল

Published by: Sandipta Bhanja |    Posted: April 21, 2019 3:23 pm|    Updated: April 22, 2019 12:04 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক রাজ চক্রবর্তীর ছবিতে ন’বছর পর ফের বড়পর্দায় দেখা যাবে জিৎ-কোয়েল জুটিকে। লার্জার দ্যান লাইফ গোছের সেই ছবির ঝলক মিলল টিজারে। ছবির নাম ‘শেষ থেকে শুরু’। রাজ-কোয়েল-জিৎ এই ত্রয়ীর সুপারহিট রসায়নের প্রমাণ সিনেদর্শকরা এর আগেও পেয়েছেন। এবার ফের ‘শেষ থেকে শুরু’র ফ্রেমে দেখা যাবে জিৎ এবং কোয়েল মল্লিকের অনস্ক্রিন কেমিস্ট্রি। এই রোম্যান্টিক থ্রিলার ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী

[আরও পড়ুনভূতের ছবির শুটিং করতে গিয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, গালে ১৩টি সেলাই

তিনটে মানুষ। প্রেক্ষাপটে তিনটে আলাদা দেশে। ত্রিকোণ প্রেম। কলকাতা, ঢাকা এবং লন্ডন। লোকেশনের ঝলক মিলেছে ট্রেলারেই। প্রেম, ভালবাসা, বিচ্ছেদ, মান-অভিমান, অ্যাকশনে ভরপুর টিজারে রয়েছে মন মজার রসদ। প্রেমিক-প্রেমিকা জুটি জিৎ এবং কোয়েল। অন্যদিকে, জিতের স্ত্রীর চরিত্রে ঋতাভরী। প্রসঙ্গত, এই প্রথম জিতের বিপরীতে অভিনয় করলেন তিনি। হঠাৎ চার বছর পর দেখা হয় সেই জুটির। তত দিনে পরিস্থিতি বদলে গিয়েছে বদলে। হঠাৎ স্ফুলিঙ্গের মতো জ্বলে ওঠা শিখাও একদিন নিভু নিভু হয়ে টিকে থাকে। আমাদের চারিদিকে সম্পর্কগুলোও বোধহয় তাই। ঠিক হঠাৎ যেভাবে গড়ে ওঠে, ভাগ্যের ফেরে হয়তো সেভাবেই একদিন দূরে সরে যায়। তবে, থেকে যায় একটা রেশ। মনের অবচেতনে একটা টান। তবে, চলার পথে হঠাৎ একদিন সেই পুরনো প্রেমের দেখা মিললে!… কী হয় তখন? উলটপুরাণ? রাজ চক্রবর্তীর ‘শেষ থেকে শুরু’র ‘ টিজারে মিলল সেরকমই একটা আভাস। থ্রিলার ঘরানার এই ছবিতে জমজমাট অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে অভিনেতা জিৎকে।

চলতি বছরের জানুয়ারির মাঝামাঝি শুরু হয়েছিল ছবির শুটিং। প্রথম শিডিউলে কলকাতায় শুটের পর ‘ক্যাপ্টেন অফ দ্য শিপ’ পরিচালক রাজ তাঁর গোটা টিম নিয়ে উড়ে যান লন্ডনে। শেষবার এই তিনজন একসঙ্গে কাজ করেছিলেন ‘দুই পৃথিবী’ ছবিতে। যেই ছবিতে কিনা দেব এবং জিৎকে একসঙ্গে দেখা গিয়েছিল শেষবার। অন্যদিকে, ২০১৫ সালে রাজা চন্দর ‘বেশ করেছি প্রেম করেছি’ ছবিতে শেষ দেখা গিয়েছিল জিৎ-কোয়েল জুটিকে।

[আরও পড়ুন:  ভূতের ছবির শুটিং করতে গিয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, গালে ১৩টি সেলাই

‘শেষ থেকে শুরু’তে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তিকাকেও। কোন চরিত্রে? মধুবালা নামের একটি ডান্সারের ভূমিকায় থাকছেন তিনি। এছাড়াও, ত্রিধা চৌধুরিকে দেখা যাবে ছবিতে। প্রসঙ্গত, এই ছবি দিয়েই টলি ইন্ডাস্ট্রিতে প্রযোজক হিসেবে হাফ সেঞ্চুরি হাঁকালেন জিৎ। ‘শেষ থেকে শুরু’ মুক্তি পাচ্ছে চলতি বছরের ইদে। উল্লেখ্য, সেসময়ে মুক্তি পাচ্ছে দেব অভিনীত এবং প্রযোজিত ‘কিডন্যাপ’। এই ইদে বক্স অফিসে দেব-জিৎ টক্কর যে তুঙ্গে উঠবে তা বলাই বাহুল্য।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement