BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভূতের ছবির শুটিং করতে গিয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, গালে ১৩টি সেলাই

Published by: Sandipta Bhanja |    Posted: April 20, 2019 4:56 pm|    Updated: April 20, 2019 4:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুজরাটের আলাং-এ আপাতত ভূতের ছবির কাজে ব্যস্ত ভিকি কৌশল। সেট জুড়ে গা ছমছমে ব্যাপার। এরই মাঝে ঘটে গেল এক বিপত্তি। এক দৃশ্যের শুট করতে গিয়ে গালের হাড় ভাঙল অভিনেতা ভিকি কৌশলের। গালে ১৩টি সেলাইও পড়েছে। কিন্ত, কীভাবে ঘটল এই ঘটনা? কোনও ভৌতিক বা পৈশাচিক যোগসূত্র নেই তো এই ঘটনার সঙ্গে?

[আরও পড়ুন:  পুলওয়ামায় শহিদদের শ্রদ্ধা জানিয়ে আসছে গান, ভিডিওতে অমিতাভ-আমির-রণবীর]

সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার রাতে ছিল শুটিং শিডিউল। সেই মাফিকই শুটিং চলছিল আলাং অঞ্চলে। গুজরাটের আলাং অঞ্চল মানেই ভাঙা জাহাজের স্তূপ। গোটা চত্বর জুড়ে যেদিকে দু’চোখ যায়, সেদিকেই জাহাজের ভাঙা শরীরের স্তূপ। গোটা বিশ্বে এই কারণে আলাং বেশ খ্যাতনামাও বটে! সেখানেই এদিন একটি জাহাজের ভিতরে চলছিল শুটিং। বিগত পাঁচ দিন ধরেই ওই অঞলে ছবির কাজ হচ্ছিল। পরের দিনই শুটিং শেষ হবে। তাই সবাই খোশ মেজাজে। ছবির একটি অ্যাকশন দৃশ্যের শুট চলছে। একটি দৃশ্যে ভিকিকে দৌড়ে গিয়ে দরজা খুলতে হবে। চিত্রনাট্য অনুযায়ী ভিকিও তাই করতে গেলেন। এমন সময়েই ঘটে অঘটন। সেই দরজা খুলে পড়ে যায় ভিকির উপর। চোট পান তিনি। ঘটনাস্থল থেকেই তাঁকে নিয়ে হাসপাতালে দৌড়ান শুটিং টিমের কজন। প্রাথমিক চিকিৎসার পর অবস্থা বেগতিক দেখে পরদিন সকালেই তাঁকে মুম্বই নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলছে ভিকির এবং সেরে উঠলেই ফিরবেন শুটিংয়ে।

তবে, হঠাৎ কীভাবে ওই দরজা খুলে পড়ল ভিকির উপর, কিংবা শুটিংয়ের আগে কেউ কি ওই দরজাটা ঠিক খুলে দেখেননি যে ওটা ঠিক আছে কি না?- উঠছে এমন বহু প্রশ্ন। কারও কারও তো আবার অন্য দিকেও ইঙ্গিত। এই ঘটনাকে ভৌতিক তকমাও দিয়ে ফেলেছেন ইতিমধ্যে। সিনেমা বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শও এই মর্মে টুইট করেছেন।

[আরও পড়ুন:  ‘সারাক্ষণ ভয়টা আমায় তাড়া করে বেড়ায়’, ‘কণ্ঠ’ নিয়ে অকপট পাওলি]

প্রসঙ্গত, এই ছবিতে ভিকির বিপরীতে দেখা যাবে ভূমি পেড়নেকরকে। এই প্রথম ভিকি এবং ভূমি জুটি বাঁধলেন। ছবির পরিচালনা করছেন ভানু প্রতাপ সিং, যিনি এর আগে শশাঙ্ক খৈতানের সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। তবে, এই ছবি দিয়েই পরিচালক হিসেবে হাতেখড়ি হল ভানুর। আপাতত নাম ঠিক হয়নি এই ভূতুড়ে ছবির।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement