BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পুলওয়ামায় শহিদদের শ্রদ্ধা জানিয়ে আসছে গান, ভিডিওতে অমিতাভ-আমির-রণবীর

Published by: Sandipta Bhanja |    Posted: April 20, 2019 2:23 pm|    Updated: April 20, 2019 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ফেব্রুয়ারি মাসেই পুলওয়ামা কাণ্ড নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। ১৪ ফেব্রুয়ারি। একদিকে গোটা বিশ্ব যখন ভালবাসা উদযাপনে মেতে উঠেছিল। কাশ্মীরের পুলওয়ামায় তখন কাঁচা বারুদের গন্ধ। আর চারিদিকে কালো ধোঁয়া। শহিদ হয়েছিলেন ৪০ জনেরও বেশি সিআরপিএফ জওয়ান। শোকবার্তায় ছেয়ে গিয়েছিল নেটদুনিয়া। বলিউড সেলিব্রিটিরাও সুর চড়িয়েছিলেন জঙ্গি দমনের জন্য। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, অজয় দেবগন, রণবীর সিং থেকে রণবীর কাপুর একজোট হয়েছিলেন সবাই পুলওয়ামা কাণ্ডের প্রতিবাদে। আর এবার সেই বলি সেলেবদের মধ্যেই দেখা গেল এক নয়া উদ্যোগ। পুলওয়ামা জঙ্গি হানায় শহিদ জওয়ানদের শ্রদ্ধাজ্ঞাপন করলেন এক অভিনব পন্থায়।

 [ আরও পড়ুন:  সুচিত্রা সেনের অভিনীত চরিত্রে ঋতুপর্ণা, শুটিংয়ের অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

অমিতাভ বচ্চন, আমির খান এবং রণবীর কাপুর সম্প্রতি একটি দেশাত্মবোধক গানের ভিডিও শুট করেছেন। গানের নাম ‘তু দেশ মেরা’। শহিদ জওয়ানদের শ্রদ্ধার্ঘ হিসেবে বাঁধা হয়েছে এই গান। ‘তু দেশ মেরা’ গানের ভিডিও শুটের জন্যই মুম্বইয়ের এক জনপ্রিয় স্টুডিওতে দিনকয়েক আগে হাজির হয়েছিলেন অমিতাভ বচ্চন, আমির এবং রণবীর কাপুর। আর সেই ভিডিও শুটের সময়কার ক্যামেরার নেপথ্যের কিছু ফটোই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রত্যেককেই সাদা পোশাকে দেখা গিয়েছে এখানে। সিআরপিএফ-এর অফিশিয়াল টুইটার পেজ থেকে এই তিন বলি সেলেবের ছবি পোস্ট করা হয়। শুধু তাই নয়, ক্যাপশনে তাঁদের ধন্যবাদ জানানো হয় এই কাজে এগিয়ে আসার জন্য।

 [ আরও পড়ুন:  বায়োপিক নিয়ে খোঁচা, উর্মিলাকে আক্রমণ সেলুলয়েডের মোদির

সূত্রের খবর অনুযায়ী, ‘তু দেশ মেরা’ গানের ভিডিও শুটের জন্য আমির, অমিতাভ, রণবীরের কেউই পারিশ্রমিক নেননি। কেন্দ্রীয় সরকারের উদ্যোগে আয়োজিত পুলওয়ামা শহিদদের শ্রদ্ধাজ্ঞাপনের এহেন ভাবনার তারিফ করেছেন অনেক বলি সেলেবই। ‘মিলে সুর মেরা তুমহারা’র মতোই বোধহয় আসতে চলেছে আবার আরেক সৃষ্টি। এমনটাই বলছে ইন্ডাস্ট্রির একাংশ। এই টুইটার পোস্টে অন্যান্য বলি সেলেবদের লাইক, কমেন্টের সংখ্যা নজর কাড়ার মতো। সলমন খান, শাহরুখ খান, বরুণ ধাওয়ান, রণবীর সিং, অনুপম খের থেকে অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো অভিনেতাদের লাইকও রয়েছে এই পোস্টে।

Commendable work has been done by @SrBachchan, @aamir_khan and #RanbirKapoor for the tribute song #TuDeshMera dedicated to the Martyrs of Pulwama.

We would like to thank you all for showing your support towards the Martyrs. pic.twitter.com/sw6MpDP05b

— 🇮🇳CRPF🇮🇳 (@crpfindia) April 18, 2019

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement