২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রণবীর নয়, লুকিয়ে এই অভিনেতার ঠোঁটে ঠোঁট রাখলেন দীপিকা

Published by: Sandipta Bhanja |    Posted: April 22, 2019 4:04 pm|    Updated: April 22, 2019 4:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ছপাক’-এর শুটের জন্য দীপিকা আপাতত দিল্লিতে। সেখানেই ঘটেছে এই কাণ্ড! পড়ন্ত বিকেলে অন্য এক অভিনেতার ঠোঁটে ঠোঁট ডোবালেন দীপু সুন্দরী। ব্যস! আর যায় কোথায়! ওমনি আশপাশের কোত্থেকে কে দেখে সেই মুহূর্তকে বন্দি করল মোবাইলে। আর সেই ভিডিওই আপাতত ভাইরাল ওয়েব দুনিয়ায়।

 [আরও পড়ুন:  ‘ছপাক’-এর সেটে নীল-সাদা স্কুলের পোশাকে দীপিকা, ভাইরাল ভিডিও]

ভিডিওতে দেখা গিয়েছে এক ছাদের কোণে দীপিকা লিপ-লকে মেতেছেন তাঁরই ‘ছপাক’ সহ-অভিনেতা বিক্রান্ত মাসের সঙ্গে। পরনে গোলাপি রঙের কুর্তি। খোলা চুল। সূয্যিমামা অস্ত যাচ্ছে বলে… আর সেখানেই বিক্রান্তকে চুমু খেলেন অভিনেত্রী। বিক্রান্তের পরনে ছিল ধূসর রঙের কুর্তা। হাতে ঘড়ি। ঘনিষ্ঠ মুহূর্তে তিনিও দীপিকাকে আঁকড়ে ধরে রয়েছেন। দৃশ্য বর্ণনা পড়ে চক্ষু চড়ক গাছ হলেও, এটাই সত্যি। আর সেই প্রমাণ এই ভিডিও। তবে, রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্ক তো সবই ঠিক চলছিল। তাহলে কি ‘ছপাক’-এর সেটে বিক্রান্তের প্রেমে পড়লেন অভিনেত্রী? ভিডিও দেখে এমন প্রশ্নও কিন্তু তুলেছে নেটিজেনরা। ঠিক কী হয়েছিল সেদিন? আদৌ কী এই রটনা সত্যি, না গুজব?

আসলে, রবিবার দিল্লির এক কলোনি অঞ্চলে শুটিং চলছিল ‘ছপাক’-এর। মেঘনা গুলজার তাঁর গোটা টিম নিয়েই পৌঁছেছিলেন সেখানে। প্রথম ধাপের শুটিং প্রায় শেষ। ২৬ তারিখেই পাততাড়ি গুটিয়ে নয়ডার উদ্দেশ্যে রওনা দেওয়ার কথা। তাই শেষ মুহূর্তের ব্যস্ততাও তুঙ্গে। রবিবার বিকেলে তাই পুরোদমে চলছিল ছবির একটি দৃশ্যের শুটিং। যেখানে মালতি ওরফে দীপিকা চুমু খাবেন বিক্রান্তকে। যিনি কি না ‘ছপাক’-এ মালতির স্বামীর চরিত্রে অভিনয় করছেন। আর সেই দৃশ্যের শুট করতে গিয়েই ঘটে এই কাণ্ড! যা আপাতত নেটদুনিয়ায় আলোচনার উপাদান।

 [আরও পড়ুন:  ‘যদি একটু তাকাস’, রুক্মিনীর কাছে মিষ্টি সুরে আবেদন দেবের!]

প্রসঙ্গত, ‘ছপাক’-এর সেট থেকে প্রকাশ্যে এসেছিল এক নয়া ভিডিও। যাতে দীপিকাকে দেখা গিয়েছিল স্কুল পড়ুয়ার বেশে। পরনে নীল-সাদা রঙের স্কুল ইউনিফর্ম। পিঠে ব্যাগ। হাতে কাগজ। সঙ্গে স্কুল ইউনিফর্মে আরেক বান্ধবী। এমনভাবেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে সেই ভিডিওতে। উল্লেখ্য, তাতে কিন্তু দীপিকার অ্যাসিড আক্রান্ত লুক চোখে পড়েনি। অর্থাৎ, লক্ষ্মীর উপর অ্যাসিড অ্যাটাক হওয়ার সিকোয়েন্সই শুট হচ্ছিল সেদিন। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি নিয়ে তৈরি হচ্ছে মেঘনা গুলজারের ‘ছপাক’। শোনা গিয়েছে, শুটিং ফ্লোরে নামার আগে অভিনেত্রী বেশ পোক্ত হোমওয়ার্ক করেছেন।

দেখুন দীপিকার লিপলকের সেই একজোড়া ভিডিও:

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

On the shooting of film chhapaak Deepika Padukone and Vikrant Massey’s kissing scene is leaked . . @deepikapadukone @vikrantmassey .Deepika😍😭 .💕🌹 one word for Deepika ND ranveer baba Your favourite Tag to deepika fan 😆 ✌✌ turn on notifications🔥 Follow me @sarakhanpic Follow:- @mohitsankhlaa @srkbeyond @deepikapadukonepic Double tap 💙💙 #shrutihassan #ankitadave #nehadhupia #priyankachopra #sonamkapoor #deepikapadukonehot #dishapatani #aliabhatt #anushkasharma #sonakshisinha #sunnyleone #deepikapadukone #salmankhan #katrinakaif #ipl #kareenakapoor #sapnavyaspatel #ileanadcruz #rihanna #poonampandey #kritisanon #urvashirautela #evelynsharma #jacquelinefernandez #bollywoodhot #bollywood #eshagupta #miakhalifa #bollywoodactress #aliabhatthot

A post shared by Deepika Padukone (@deepikapadukonepic) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement