৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রসেনজিতের ‘ইয়েতি অভিযান’ ট্রেলার দেখে কী বললেন আমির?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 7, 2017 3:38 pm|    Updated: September 7, 2017 3:42 pm

Aamir khan praises Prosenjit Chatterjee's Yeti Obhijaan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’। তাই এবার পুজোয় ক্রাচে ভর দিয়েই পাহাড়ে চড়বেন কাকাবাবু। সঙ্গে তাঁর ছায়াসঙ্গী সন্তু। সাহসের দড়ি বেঁধে আত্মবিশ্বাসের উপর ভর করে এবার ‘ইয়েতি অভিযান’-এ চলেছেন দু’জনে। আর এই অভিযানে তাঁরা পেয়ে গেলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্টের শুভেচ্ছা। টুইটের মাধ্যমে টলিউডের কাকাবাবু ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে শুভেচ্ছা জানালেন আমির খান। শেয়ার করলেন ‘ইয়েতি অভিযান’-এর ট্রেলার নিয়ে নিজের মতামত।

 

[বাংলা ছবির ইতিহাসে প্রথম, নেপালি ভাষাতেও মুক্তি পাবে ‘ইয়েতি অভিযান’]

বছর কয়েক আগে পুজোয় কাকাবাবু আর সন্তুর হাত ধরে মিশর ঘুরতে গিয়েছিল বাঙালি দর্শক। অভিজ্ঞতা খুব একটা মন্দ না। ফলে এবার কাকাবাবুর পর্বতারোহণ নিয়ে আগ্রহ তুমুল। আর এ তো শুধু কাকাবাবুর অভিযান নয়। বাংলা সিনেমারও বটে। শুটিং হয় আল্পস পর্বতে ১২,০০০ ফুট উচ্চতার এক হিমবাহের উপর। এই প্রথম কোনও বাংলা ছবির শুটিংয়ে গোটা ইউনিটকে শুটিং স্পটে নিয়ে যাওয়া হয় হেলিকপ্টার করে। গোটা জুন মাস ধরে চলে ছবির শুটিং। আর তার ফল বেশ ভালই ধরা দিয়েছে ছবির ট্রেলারে। আমিরেরও বেশ পছন্দ হয়েছে সৃজিতের ছবির এই ঝলক। টুইটেই তা জানিয়েছেন ‘দঙ্গল’ অভিনেতা। ধন্যবাদ জানাতে ভোলেননি প্রসেনজিৎও।

 

[পরনে বোরখা, ওঁরা জানাচ্ছেন ‘দুর্গা আসছে’]

প্রতিবন্ধকতাকে হারিয়ে বক্স অফিসের সাফল্য ছিনিয়ে আনতে বদ্ধ পরিকর ভেঙ্কটেশ ফিল্মসের এই নয়া ‘অভিযান’। কাকাবাবু প্রসেনজিৎ ছাড়াও ছবিতে দেখা যাবে আরিয়ান, যিশু সেনগুপ্ত, বিদ্যা সিনহা সাহা মিম ও ফিরদৌস আহমেদের মতো অভিনেতাকে। সবমিলিয়ে পুজোর বক্স অফিস জমজমাট। যা মন কেড়েছে আমিরের মতো বলিউড তারকারও।

[সাত বছর পর জুটিতে বড়পর্দায় ফিরছেন অ্যাশ-অভি]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে