১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৬  সোমবার ১৯ আগস্ট ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  খাস শহরের বুকে বয়স্ক মানুষদের রহস্যজনক খুন বোধহয় সত্যি সত্যই ভাবিয়ে তুলেছে টলিউডের পরিচালকদেরও। আর এই ভাবনা তাঁদের ছবির বিষয়বস্তুর মধ্য দিয়েই প্রকাশ পাচ্ছে। শিবপ্রসাদ-নন্দিতার ছবি ‘গোত্র’তেও ধর্ম ভেদাভেদের পাশাপাশি এই বিষয়বস্তুকে তুলে ধরা হয়েছে। আর দ্বিতীয়জন? তিনি সুরকার ইন্দ্রদীপ দাশগুপ্ত।

[আরও পড়ুন: দিল্লিগামী বিমানে প্রসেনজিৎ-মুকুল সাক্ষাৎ, মুখ খুললেন ‘সাক্ষী’ মিমি চক্রবর্তী]

সদ্য ৬৬তম জাতীয় পুরস্কারের তালিকায় ইন্দ্রদীপ দাশগুপ্তের ছবি ‘কেদারা’ বিশেষ জুরি অ্যাওয়ার্ড জিতেছে। এই ছবি দিয়েই যদিও পরিচালক হিসেবে হাতেখড়ি হয়েছে ইন্দ্রদীপের। প্রথম ছবিতেই জাতীয় পুরস্কার পাওয়ার আনন্দে এই নবাগত পরিচালক উচ্ছ্বসিত তো বটেই! তবে তাতে থেমে থাকেনি পরিচালকের ‘স্পিরিট’। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তাঁর পরবর্তী ছবি ‘আগন্তুক’-এর কাজ। যেই ছবির মূল চরিত্রে অভিনয়ের জন্য বেছে নিয়েছেন আবীর চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকারের মতো দুই অভিনেতাকে।

‘কেদারা’র পর এবার থ্রিলার ঘরানায় হাত পোক্ত করবেন পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। থ্রিলার যে বাঙালি সিনেদর্শকরা এখন বেশ চেটেপুটেই উপভোগ করছেন, তা বক্স অফিসের উপচে পড়া সাফল্য দেখলেই বেশ বোঝা যায়। অতঃপর প্রথম ছবিতেই যিনি বাজিমাত করেছেন, তাঁর দ্বিতীয় ছবি নিয়ে যে খানিক উৎসাহ এবং কৌতূহল থাকবেই, তা বলাই যায়। উপরন্তু যোগ হয়েছে ‘থ্রিলার ফ্যাক্টর’। ব্যস! রহস্য-রোমাঞ্চে ভরপুর ‘আগন্তুক’-এর প্লট, বাঙালি সিনেদর্শকদের জন্য নয়া উপহার। তবে অপেক্ষা একটু দীর্ঘায়িতই হবে। কারণ, ইন্দ্রদীপ দাশগুপ্তের প্রথম ছবি ‘কেদারা’ এখনও প্রেক্ষাগৃহে মুক্তির আলো দেখেনি।

[আরও পড়ুন: Man Vs Wild: ছোটবেলায় কুমির ধরার গল্প শোনালেন বন্যপ্রাণপ্রেমী মোদি]

‘আগন্তুক’-এর কাহিনি কীরকম?  প্রৌঢ়া মহিলাকে নিয়ে গল্প। হঠাৎ এক সকালে নিজের ফ্ল্যাটে যাঁর মৃতদেহ উদ্ধার হয়। গল্পের শুরু এখান থেকেই। এটা কি খুন না আকস্মিক দুর্ঘটনা? গল্প এগনোর সঙ্গে সঙ্গেই খুলবে সেই রহস্যের জট। সোহিনী সরকার এই কাহিনির প্রোটাগনিস্ট। তরুণী, মধ্যবয়স্কা এবং প্রৌঢ়া- জীবনের এই ৩টি পর্যায়েই দেখা যাবে অভিনেত্রীকে। ব্যোমকেশের পর ফের জুটি বাঁধতে চলেছেন আবীর ও সোহিনী।

আবীর এবং সোহিনি ছাড়াও অভিনয় করছেন সুজন মুখোপাধ্যায়, মৌসুমী, দেবলীনা কুমার এবং দামিনী বেনী বসু। সংগীত পরিচালনা করছেন পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত নিজে। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত এবং ক্যামেরার দায়িত্বে থাকছেন শীর্ষ রায়।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং