১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কঙ্গনার বিরুদ্ধে আইনি নোটিসের হুমকি প্রাক্তন প্রেমিক আদিত্যর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 5, 2017 3:14 pm|    Updated: September 5, 2017 3:14 pm

Aditya Pancholi hits back at Kangana, Sona Mohapatra asks her to stop this 'circus'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশ্যে প্রাক্তন প্রেমিকদের একহাত নিয়েছিলেন। খুঁটিনাটি তথ্য দিয়েছিলেন, কীভাবে বিবাহিত প্রেমিক নিজের বিবাহিত জীবন সম্পর্কে মিথ্যে কথা বলে তাঁর বিশ্বাস অর্জন করছিল। আর কেমন করে বেশি বয়সের প্রেমিক তাঁকে দিনের পর দিন মারধর করত। যার হাত থেকে বাঁচতে প্রেমিকেরই স্ত্রীর কাছে আশ্রয় চেয়েছিলেন তিনি। সমস্ত তথ্য ফাঁস করে দিয়েছিলেন কঙ্গনা। আর তার জন্য এবার সমালোচনার পাত্রী হতে হল তাঁকে। একদিকে প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চোলি তাঁকে পাগল আখ্যা দিলেন, অন্যদিকে গায়িকা সোনা মহাপাত্র নায়িকাকে ‘সার্কাস’ বন্ধ করার পরামর্শ দিলেন। তাও আবার ফেসবুকে প্রকাশ্য চিঠিতে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আদিত্য পাঞ্চোলি বলেন, ‘ও একটা পাগল মহিলা, কী আর করা যাবে, ওর সাক্ষাৎকারটা দেখেছেন? বুঝতে পারেননি কোনও পাগল বকে চলেছে? কে এমন করে কথা বলে? এত বছর ধরে আমরা ইন্ডাস্ট্রিতে রয়েছি। কেউ এত বাজেভাবে কারও সম্পর্কে প্রকাশ্যে এভাবে কথা বলেনি। আমি আর কী বলব! ও তো পুরো পাগল। কাঁদায় পাথর ছুড়লে, তা তো নিজের গায়েই এসে লাগবে।’ তবে এবারে কঙ্গনার অভিযোগ খুব একটা হালকাভাবে নেবেন না বললেও জানান আদিত্য। কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

[শিক্ষক দিবসে অনলাইনে মুক্তি পেল মীরের ‘সত্যদার কোচিং’]

এদিকে সরাসরি এই মামলার সঙ্গে জড়িত না হলেও নায়িকাকে একহাত নেন গায়িকা সোনা মহাপাত্র। ফেসবুকে কঙ্গনার উদ্দেশ্যে একটি খোলাচিঠি লেখেন সোনা। যেখানে কঙ্গনাকে এই সার্কাস বন্ধ করার পরামর্শ দেন তিনি। কঙ্গনার সঙ্গে যে অন্যায় হয়েছে সে কথা সত্য। এর জন্য প্রথমে নাকি তার পাশেও দাঁড়িয়েছিলেন সোনা। কিন্তু বারবার পুরনো কাসুন্দি বারবার ঘেঁটে কোনও লাভ নেই বলেই জানিয়েছেন সোনা। তাই কঙ্গনাকে সমস্ত কিছু ভুলে এগিয়ে যাওয়ার কথাই বলেছেন তিনি।

তবে বলিউডের ক্যুইন আবার বরাবই নিজের ইচ্ছের মালকিন। এই সমালোচনা-আলোচনা, পরামর্শ, হুমকিতে তিনি কান দেবেন কি না তা তাঁর ইচ্ছের উপরই নির্ভর করছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

[OMG! এই নায়িকার প্রেমে মজেছিলেন মহেন্দ্র সিং ধোনি!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে