BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভাগ্য ফেরাতে এবার অ্যাডাল্ট ছবির অভিনেত্রীর দ্বারস্থ কপিল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 5, 2017 9:16 am|    Updated: May 5, 2017 9:16 am

Adult Star Monica Castelino to appear on Kapil Sharma’s Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজু শ্রীবাস্তবের মতো কমেডিয়ান এনেছেন। প্লট পাল্টেছেন। অতিথিও আনছেন বেছে বেছে। সদ্য সেলিব্রেট করেছেন একশোতম এপিসোড। কিন্তু শত চেষ্টাতেও শোয়ের টিআরপি কিছুতেই বাড়ানো যাচ্ছে না। এদিকে মাথার উপর খাড়ার মতো ঝুলছে সোনি চ্যানেলের হুমকি। টিআরপি না তুলতে পারলেই বন্ধ হয়ে যাবে শো। এমতবস্থায় শোয়ের টিআরপি বাড়ানোর জন্য উঠে পড়ে লেগেছেন কপিল শর্মা। আর এর জন্য সাম-দাম-দণ্ড-ভেদ  সমস্তরকম উপায় অবলম্বন করছেন তিনি।

[বিজেপির ক্ষমতায় আসার সম্ভাবনা একশো শতাংশ, রাজ্যে এসে বললেন হর্ষ বর্ধন]

শোনা যাচ্ছে, টিআরপির তাগিদে ফ্যামিলি এন্টারটেইনমেন্ট শোয়ের ইমেজ ছেড়ে বেরিয়ে আসতে চলেছেন কপিল। কারণ এবার তাঁর শোয়ে অতিথি হিসেবে আসছেন বি-গ্রেড ছবির নায়িকা মনিকা ক্যাস্টেলিনো। যার নামের পাশে রয়েছে ‘কামা সুন্দরী’ ও ‘মেন নট অ্যালাউড’ সিনেমার তকমা। সুন্দরী নায়িকা আগেও এসেছে কপিলের শোয়ে। ২০১৬ সালেই দেখা মিলেছিল সানি লিওনের। কিন্তু ততদিনে নিজের অতীতকে পিছনে ফেলে বলিউড তারকা হিসেবে নিজের পরিচিতি পেয়ে গিয়েছেন সানি। আর মনিকার পরিচিতি এখনও পর্ন স্টার। তাই তাঁর উপস্থিতিতে শোয়ের কপিলের মঞ্চের তাপমাত্রা একটু হলেও বাড়বে।

Monica Castelino Hd Wallpapers

[বিনোদের জায়গায় প্রার্থী হতে পারেন ঋষি অথবা অক্ষয়! কী বলছেন অভিনেতারা?]

সুনীল গ্রোভারের সঙ্গে ঝামেলা মেটার কোনও লক্ষণ নেই। আলি আসগর ও চন্দন প্রভাকরেরও ‘দ্য কপিল শর্মা শো’য়ে ফেরার কোনও আশা নেই বলেই মনে হচ্ছে। শোনা যাচ্ছে, লাইভ শোয়ে বেশ ভাল জনপ্রিয়তা পাচ্ছেন তিন জনই। এদিকে সুনীলকে নিয়ে অন্য শোয়ের পরিকল্পনাও রয়েছে সোনি চ্যানেলের শীর্ষ কর্তাদের। এমন অবস্থায় নিজের ফ্যামিলি শোয়ের টিআরপি বাড়াতে অ্যাডাল্ট স্টারেরই স্মরণাপন্ন হয়েছেন কমেডিয়ান।

[পুলিশের জালে কুখ্যাত পাক গুপ্তচর আনসারি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে