৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’-এর পর ফের টেলিভিশনে ফিরবেন সলমন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2017 11:29 am|    Updated: July 13, 2018 3:38 pm

After Bigg Boss Salman Khan returns with 10 Ka Dum

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দিল মে আতা হু, সমঝ মে নেহি’- এই সংলাপেই সবচেয়ে ভাল ব্যাখ্যা করা যায় তাঁকে। এমনিতে একটু মেজাজি। তবে ‘বিইং হিউম্যান’ হলে দানবীর হতেও কার্পণ্য করেন না। আর এই জন্য বলিউডের ‘সুলতান’ মানেই সলমন খান। ছোট পর্দারও তিনিই ‘বিগ বস’। একদিকে রিয়্যালিটি শো সামলাচ্ছেন, অন্যদিকে দিব্যি ‘টাইগার জিন্দা হ্যায়‘-র প্রচার চালিয়ে যাচ্ছেন। আবার নতুন বছরে ফের ছোটপর্দায় আসার পরিকল্পনাও করে রেখেছেন।

[‘ফলেন কিংডম’-এ ফিরছে ক্লেয়ার-ওয়েন, কেন নিচ্ছে জীবনে এ ঝুঁকি?]

আবারও একবার ‘দশ কা দম’ পরীক্ষা করতে দেখা যাবে সলমনকে। হ্যাঁ, প্রায় আট বছর পর পুরনো শো নিয়েই ফিরে আসছেন বলিউডের ভাইজান। এখন কালার্স-এ ‘বিগ বস ১১’-র সঞ্চালনা করছেন। সব ঠিক থাকলে পরের বছরই তাঁর প্রতিপক্ষ চ্যানেল সোনি-র বিখ্যাত শো নিয়ে ফিরে আসছেন। জানা গিয়েছে, জানুয়ারি মাসেই চলতি বছরের বিগ বস শেষ হওয়ার কথা। ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। এরপরই সল্লু ‘দশ কা দম’-এর শুটিং শুরু করে দেবেন। ২০১৮ সালে মে মাস থেকেই পুরনো গেম শো ফিরে আসছে বোকাবাক্সের পর্দায়।

[হুমকি এখন নয়া সেন্সরশিপ, ‘পদ্মাবতী’ বিতর্কে কটাক্ষ আদালতের]

শোনা গিয়েছে, এবার সঞ্চালক সলমনের সুপারিশে শোয়ের ফরম্যাট অনেকটাই পালটে যাবে। পুরস্কার পেতে বেশ দম লাগবে প্রতিযোগীদের। তবে এবার বাড়িতে বসেও দর্শকরা প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। পয়সা জেতার সুযোগ তো পাবেনই সেই সঙ্গে সলমনের সঙ্গে কথা বলতেও পারবেন। ২০০৮ সালে এই শোয়ের সূচনা হয়েছিল সলমনের হাত ধরেই। বেশ সাফল্য পেয়েছিল। এরপর ২০০৯ সালে হয়েছিল দ্বিতীয় মরশুম। তাও সুপারহিট। সেরা সঞ্চালকের শিরোপা পেয়েছিলেন সলমন। সেরা গেম শোয়ের পুরস্কার জিতেছিল ‘দশ কা দম’ও। এবার তাই দর্শকদের প্রত্যাশা আরও বেশি। এমনিতেই ‘বিগ বস’-এর অন্যতম ইউএসপি সলমন। মাঝে নির্মাতারা অন্য সঞ্চালক খোঁজার চেষ্টা করেছিলেন। কিন্তু শোয়ের টিআরপি বেশ কমে গিয়েছিল সে সময়। ফলে মোটা পারিশ্রমিক দিয়ে ফিরিয়ে আনতে হয় সল্লুকেই। এবার সেই অস্ত্র ছিনিয়ে নিতে চলেছে সোনি। বোকাবাক্সের টিআরপি-র দৌড়েই সেরা সলমনই।

[বিগ বস হাউসে অশালীন আচরণ, শিল্পাকে জোর করে চুম্বন আকাশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে