১৪ মাঘ  ১৪২৯  রবিবার ২৯ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফের সলমনের সঙ্গে জুটি বাঁধতে চান ঐশ্বর্য

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 1, 2016 3:22 pm|    Updated: October 1, 2016 8:28 pm

Aishwarya Rai Bachchan Wants To Reunite With Salman Khan?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ কবে একসঙ্গে ছবি করেছিলেন তাঁরা? ২০০২ সাল! ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে সলমন খানের বিপরীতে একটা ক্যামিও ছিল ঐশ্বর্য রাই বচ্চনের। তার আগে ২০০০-এ ‘ঢাই অক্ষর প্রেম কে’, সেখানে আবার সলমনের ক্যামিও! পুরোদস্তুর পরস্পরের বিপরীতে ছবি বলতে ওই ১৯৯৯-এর ‘হাম দিল দে চুকে সনম’। তার পরে কী হল ঐশ্বর্য আর সলমনের মধ্যে, সে কথা নতুন করে না বললেও চলে। বরং আসা যাক এখনকার কথায়! কেন না, এখন যে দীর্ঘ নীরবতা ভেঙে সলমনকে নিয়ে মুখ খুলেছেন ঐশ্বর্য।
সম্প্রতি এক সাক্ষাৎকারে মন খুলেছেন বচ্চন-বউমা। জানিয়েছেন, তিনি না কি ভীষণ ভাবেই সলমন খানের সঙ্গে ফের ছবি করতে চান। তাঁদের যে জুটি এখন ইতিহাস হয়ে গিয়েছে, ফের জীবন্ত করে তুলতে চান তাকে! শুধু একটাই শর্ত!
শর্ত? পরস্পরের সঙ্গে ছবি করবেন তাঁরা, এর মধ্যে আবার শর্ত আসছে কোথা থেকে? তবে কি সলমনের পূর্ব আচরণের কথা ভেবে এখনও ভয়ে কাঁটা হয়ে রয়েছেন নায়িকা?
তা নয়! নায়িকার শর্ত ছবিটাকে নিয়ে। তাঁদের মতো কিংবদন্তি জুটির কামব্যাক তো আর যে-সে ছবিতে হতে পারে না। তাই ছবিটার চিত্রনাট্য তুখোড় হতে হবে- এমন শর্ত দিয়ে রেখেছেন তিনি। এখানেই শেষ নয়। জানিয়েছেন, সলমনের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার অছিলায় নিজের ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর প্রোমোশনের জন্য ‘বিগ বস’-এও যাবেন!
ব্যাপার কী বলুন তো? পূর্ব প্রেমিকারা সবাই আবার ফিরে আসছেন কেন সলমন খানের জীবনে?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে