BREAKING NEWS

১৫ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ২৯ মে ২০২০ 

Advertisement

জানেন, বাবার সঙ্গে কাজ করতে কেন ভয় আলিয়া ভাটের?

Published by: Sandipta Bhanja |    Posted: April 29, 2019 4:42 pm|    Updated: April 29, 2019 4:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের একের পর এক পরিচালক এখন তাঁদের পুরনো ছবির সিক্যুয়েল তৈরিতে মেতেছেন। মহেশ ভাট যে তাঁর নয়ের দশকের ছবি ‘সড়ক’-এর সিক্যুয়েল দিয়েই ফের ফিরতে চলেছেন পরিচালকের আসনে, সেখবর আগেই প্রকাশ্যে এসেছে। ‘সড়ক ২’-এর বড় চমক এই প্রথমবার বাবার ছবিতে কাজ করতে চলেছেন মহেশ-কন্যা আলিয়া ভাট। তার জন্যে অভিনেত্রী উচ্ছ্বসিত তো বটেই, সঙ্গে একটু নার্ভাসও। পরিচালক বাবার সঙ্গে প্রথম কাজ নিয়ে কী বললেন অভিনেত্রী?

[আরও পড়ুন:  বড়পর্দায় জুটি বাঁধলেন সৌরভ-পায়েল, এইপ্রথম মুখ্য চরিত্রে অভিনেতা]

‘সড়ক ২’ প্রসঙ্গে আলিয়া জানান, মেয়ে হিসেবে বাবার সংবেদনশীলতা বুঝলেও পেশাদারী ক্ষেত্রে বাবার সঙ্গে কাজ করাটা এক অন্যরকমের অভিজ্ঞতা হতে চলেছে। “পরিচালক হিসেবে তাঁকে তো আমি চিনি না। চিনি বাবা হিসেবেই। তাই একটা অন্যরকমের অভিজ্ঞতা যে হতে চলেছে, তা বলতেই পারি। ছবির গল্প একদম নতুন ধরনের। তাই ‘সড়ক ২’ নিয়ে আমি বেশ উচ্ছ্বসিতও,” বলেন অভিনেত্রী। পাশাপাশি মানুষ হিসেবে বাবা কেমন, সেকথাও তিনি জানান। তিনি বলেন, “বাবা বেশিরভাগ ক্ষেত্রেই খুব চুপচাপ গোছের মানুষ। সব ব্যাপারে কথা বলেন না। কিন্তু সেটে তিনি পরিচালক হিসেবে কেমন থাকেন, তা জানি না। তাই বাবার সঙ্গে কাজ করাটা আমার জন্য অতটাও সহজ হবে না।”

নয়ের দশকের ‘সড়ক’-এর মুখ্য অভিনেতা সঞ্জয় দত্ত এবং পূজা ভাট রয়েছেন সিক্যুয়েলেও। বরং, অভিনেতা সঞ্জয় দত্তই যে বাবা মহেশ ভাটকে রাজি করিয়েছেন পরিচালকের আসনে ফেরার জন্য, সেকথাও জানান আলিয়া। শেষ ১৯৯৯ সালে ‘কার্তুজ’ পরিচালনা করেছেন মহেশ। তারপর আর কোনও ছবি পরিচালনা করতে দেখা যায়নি তাঁকে। তা মেয়ে হিসেবে তিনি কেন রাজি করালেন না বাবাকে ফের ছবি পরিচালনার জন্য? উত্তরে হেসে আলিয়া বলেন, “আমি বাবাকে রাজি করাতে যাইনি! আর বাবা সবসময়েই ভীষণ আনপ্রেডিক্টেবল। কী করেন আগে থেকে বোঝা দায়। এই দেখুন না, আবার এত বছর পর ‘সড়ক ২’-এর খবর দিয়ে সবাইকে কেমন চমকে দিলেন!”

[আরও পড়ুন: লাগামছাড়া যৌনতার মোড়কে হাজির ‘মিসম্যাচ ২’, দেখুন উত্তেজক ট্রেলার]

প্রসঙ্গত, নয়ের দশকের রোম্যান্স এবার ঝাঁ চকচকে মোডে পর্দায় তুলে ধরবেন আলিয়া ভাট এবং আদিত্য রায় কাপুর। সিক্যুয়েলে থাকছে সেই পুরনো জুটি সঞ্জয় দত্ত এবং পূজা ভাটও। ‘সড়ক’-এর সেই হিট গান “তুমহে আপনা বানানে কি কসম” সিক্যুয়েলেও ব্যবহার করতে চলেছেন পরিচালক। আলিয়া যে এই ছবিতে বাবা মহেশের সঙ্গেই শুধু প্রথমবারের জন্য কাজ করছেন এমনটা নয়। বরং, দিদি পূজা ভাটের সঙ্গেও এই প্রথম স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে ‘কলঙ্ক’ অভিনেত্রীকে। ‘সড়ক টু’ মুক্তি পাবে ২০২০ সালের ২৫ মার্চ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement