BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! অনুষ্কা, দীপিকাদের ভয়ে কাঁটা হয়ে থাকেন অমিতাভ বচ্চন!

Published by: Suparna Majumder |    Posted: August 30, 2018 4:58 pm|    Updated: August 30, 2018 4:58 pm

Amitabh Bachchan scared of working with new generation

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদবকায়দা, ব্যক্তিত্ব, কেতাদুরস্ততায় তিনি এখনও বলিউডের গুরুদেব। শাহেনশা। নতুন প্রজন্মের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে ছোটে তাঁর স্টার ভ্যালু। কারণ, তিনি, অমিতাভ বচ্চন, তারকা হিসাবে এখনও বলিউড গগনের চাঁদ। আর সেই তিনিই না কি ভয় পান দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মা, আলিয়া ভাটের মতো এই সেদিনের অভিনেত্রীদের!

বিশ্বাস না হওয়াই স্বাভাবিক। কিন্তু, অমিতাভ নিজে মুখেই স্বীকার করেছেন তাঁর এই ভীতির কথা। আর তাঁর ভয়ও যেমন-তেমন ভয় নয়। অমিতাভর কথা মতো, এক পর্দায়, এক ফ্রেমে যদি এই অভিনেত্রীদের একজনও অমিতাভর সঙ্গে থাকেন তবে, তিনি ভয়ে কাঁটা হয়ে থাকেন- এই তাঁকে “খেয়ে না ফেলে!!”

[বাদ কৃষ? ‘মণিকর্ণিকা’ ছবিতে পরিচালকের আসনে কঙ্গনা!]

এ পর্যন্ত পড়ে যাঁরা আলিয়া, অনুষ্কা আর দীপিকার সম্পর্কে ভয়ংকর সব ভাবনা-চিন্তা শুরু করেছেন, তারা লাগাম টানুন। কারণ অমিতাভ জানিয়েছেন, তাঁর এই ভীতির তালিকায় সমানভাবে রয়েছেন বলিউডের নতুন প্রজন্মের নায়ক রাজকুমার রাও, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, সুশান্ত সিং রাজপুত এমনকী কার্তিক আরিয়ানরাও।

এই সব নতুন অভিনেতা অভিনেত্রীরা এতটাই প্রতিভাধর, যে এঁদের সঙ্গে কাজ করতে গিয়ে বিগ বির মাঝে মাঝে মনে হয়, তিনি এঁদের অভিনয়ের ছায়ায় চাপা না পড়ে যান! তাই থেকেই আতঙ্ক, ভয়, তাঁর অভিনয়ের ম্যাজিক ‘গিলে নেওয়ার’ চিন্তা বিগ বির। অমিতাভ বলেছেন, “শিল্পী হিসাবে আমি এখনও প্রতি মুহূর্তে নিজের ত্রুটি শোধন করি। শেষ মুহূর্ত, এমনকী শট দেওয়ার আগে পর্যন্ত ভাবি আরও ভাল কী করে করা যায়। আর দীপিকা, অনুষ্কা, আলিয়া, রণবীরের মতো অভিনেতা-অভিনেত্রীরা একেবারে তৈরি হয়েই সেটে আসে। আর কী অনায়াসে নিখুঁত শট দেয়। ওদের দেখলে আমি অভিভূত হয়ে যাই। তাই ভাল অভিনয় দেখলেই আমি ওদের ফুল পাঠাই। ওদেরকে লিখি। এভাবেই ওদের প্রতিভাকে সম্মানিত করি আমি।”

অমিতাভ বলেছেন, তিনি অত্যন্ত সৌভাগ্যবান। কারণ একদিকে, তিনি ওয়াহিদা রহমান, নূতন, মীনা কুমারীর মতো নায়িকাদের কাজ দেখতে পেরেছেন, অন্যদিকে রণবীর-আলিয়ার মতো অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছেন।

[আটপৌরে বাঙালিয়ানা নিয়ে প্রকাশ্যে ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement