১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শরীরের কোথায় অনুষ্কার নাম লিখেছেন ভক্ত? জানলে চমকে উঠবেন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 5, 2016 4:03 pm|    Updated: August 9, 2021 1:17 pm

Anushka Sharma Had The Best Reply To This Guy’s Obnoxious Comment On Twitter

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভক্তরা মাঝে মাঝে এমন অনেক কিছুই করে থাকেন, সাধারণ মানুষ যা কল্পনাও করতে পারেন না! সেখানেই তো জাবরা ফ্যান আর আম-আদমির তফাত! যেমন, রক্ত দিয়ে প্রিয় তারকাকে প্রেমপত্র লেখাটা তো ভক্তদের কাছে জলভাত! প্রিয় তারকাকে একটিবার দেখার জন্য তার বাড়ির সামনে হত্যে দিয়ে পড়ে থাকাও নতুন কিছু নয়। এছাড়া, শরীরের নানা অংশে প্রিয় তারকার নাম উল্কি করা তো আছেই!
সম্প্রতি এরকমই এক জাবরা ফ্যান-এর খপ্পরে পড়লেন অনুষ্কা শর্মা। আপাতত দেখতে গেলে তাঁর জীবনে সমস্যা কিছু নেই। বক্স অফিসে সুন্দর ব্যবসা দিচ্ছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’! সমালোচকরা প্রশংসাও করেছেন তাঁর অভিনয়ের। সব মিলিয়ে, আলিজে এখন হাটে-বাজারে হিট! ও দিকে যদি ধরা হয় ব্যক্তিগত জীবনের কথা, সেটাও একদম ঠিক আছে! বয়ফ্রেন্ড বিরাট কোহলির সঙ্গে দ্বিতীয় ইনিংসের খেলা বেশ মসৃণ ভাবেই চলছে নায়িকার! তার মাঝেই সমস্যাটা তৈরি করলেন এই বিশেষ ভক্তটি! বেশি কিছু নয়- স্রেফ একটা বেমক্কা টুইট করে বসলেন!

anushka_wweb
‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দেখার পরে অনমোল ইন্ডিয়া নামে এক টুইটার অ্যাকাউন্টের মালিক একটি টুইট করেছিলেন নায়িকাকে। লিখেছিলেন- “আমি আমার কিডনিতে আপনার নাম লিখেছি!”
চমকে উঠলেন তো? সবাই চমকেই উঠবেন! সেই সঙ্গে দেখা দেবে প্রশ্ন- কিডনিতে কী ভাবে কারও নাম লেখা যায়? এত দিন তাহলে শরীরের কোন অংশটাকে কিডনি বলে জানতেন ওই ভদ্রলোক?
এসব প্রশ্ন খুব সম্ভবত বিব্রত করেছে অনুষ্কাকেও! সেই সঙ্গে চমকে ওঠার ধাক্কাটা তো আছেই! তা, সে সব সামলে নিয়ে কী উত্তর দিলেন নায়িকা?
“বাজে বকা বন্ধ করুন”, অনুষ্কার সাফ জবাব! সত্যিই তো, আর কী বা বলা যায়! বেশি কিছু বলতে গেলে পাছে আরও পেয়ে বসেন ওই ভক্তটি!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে