BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

সাইকোলজিক্যাল থ্রিলারে একসঙ্গে দেখা যাবে পরমব্রত-তনুশ্রীকে

Published by: Bishakha Pal |    Posted: February 22, 2019 5:49 pm|    Updated: February 22, 2019 5:49 pm

An Images

শম্পালী মৌলিক: আবার হিমাচলে ফিরছেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য। তাঁর প্রথম ছবি ‘অন্তর্লীন’ ছিল হিমাচলে শুট করা প্রথম বাংলা ছবি। তারপর তিনি বানান ‘ফ্ল্যাট নং ৬০৯’। এবার তৃতীয় ছবিতে হাত দিতে চলেছেন পরিচালক।

কারা আছেন প্রধান চরিত্রে? জানা গেল পরমব্রত চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী এবং একটি বাচ্চা ছবির কেন্দ্রে। এই পরিবারটিকে কেন্দ্র করেই এক ছোট শহরের গল্প আবর্তিত হবে। অন্যান্য চরিত্রে রয়েছেন মমতা শংকর, রজতাভ দত্ত, এছাড়া মুম্বই থেকেও একজন থাকতে পারেন। সেটি খুব ইম্পর্ট্যান্ট চরিত্র হয়ে উঠতে পারে, যদি সেই কাস্ট চূড়ান্ত হয়।

বাবার পথে হেঁটে তবে কি এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন প্রসেনজিৎ? ]

কেমন ধরনের ছবিটি? অরিন্দম বলছেন, ‘এটাকে সাইকোলজিক্যাল থ্রিলার বলা যেতে পারে। চেল, কসৌল, শিমলার আশেপাশে শুটিং করব। একটি পরিবার ওই অঞ্চলে সেটল করেছে, আচমকা তাদের জীবনে একটা বিপর্যয় নেমে আসে। পরিবারের বাচ্চাটা হারিয়ে যায়। এবার তারা কী করবে? সেটা নিয়েই ছবি। ধরুন একটা বাড়ির বাচ্চা বাইরে গিয়ে যদি আর ফিরে না আসে, তাহলে বাবা-মা কী করবে? বা কী তাদের করা উচিত নয়? আর এটা স্মল টাউন, ফলে বেশি লুকনোর জায়গাও নেই। আমরা ২৮ ফেব্রুয়ারি থেকে শুটিংয়ে যাচ্ছি আবার ১৪ মার্চ ফিরে আসব।’

জানা যাচ্ছে তৃতীয় ছবিতেও পরিচালক অরিন্দমের টিম অপরিবর্তিত থাকছে। ক্যামেরায় শৌভিক বসু আর মিউজিকের দায়িত্বে রাতুল শংকর। হিমাচলের একেবারে ফ্রেশ স্পটে হবে শুটিং। দারুণ প্রকৃতি, চমৎকার আবহাওয়া এসবের প্রেক্ষাপটে জমে উঠবে থ্রিলার। এবং এই ফাস্ট পেস্‌ড অ্যাকশন থ্রিলারের গতি ধরে রাখতে ডাবল ক্যামেরায় শুটিং করা হবে।

বন্ধুত্ব আর পরিচয় খোঁজার গল্প ‘মুখার্জিদার বউ’, মুক্তি পেল ট্রেলার ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement