BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ডিজিটাল প্ল্যাটফর্মে আরশাদ, আসছেন ওয়েব সিরিজ নিয়ে

Published by: Bishakha Pal |    Posted: September 23, 2018 2:51 pm|    Updated: September 23, 2018 2:51 pm

Arshad Warsi to make web-series debut

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দার পর এবার ডিজিটাল প্ল্যাটফর্মে নিজের জায়গা পাকা করতে তৈরি হচ্ছেন আরশাদ ওয়ারসি। এবার ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। সিরিজের নাম ‘অসুরা’। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার। বারাণসীর পটভূমিকায় তৈরি হবে ওয়েব সিরিজটি। ওখানকার রহস্যজনক পৌরাণিক কাহিনি সিরিজের বিষয়বস্তু। সংবাদমাধ্যমে প্রকাশ, আরশাদ ওয়ারসি সেখানে এক ফরেনসিক বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করবেন। চরিত্রটি সিবিআই ফরেনসিক ডিভিশনের প্রধানের। সেখানে আরশাদের নাম ধনঞ্জয় রাজপুত।

‘লাভযাত্রী’ নিয়ে সলমনের বিরুদ্ধে মামলা দায়ের বিহারে ]

খবরটি যে গুজব নয় তা জানিয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্ম ভুটের কনটেন্ট হেড মণিকা শেরগিল। তিনি জানিয়েছেন, এই চরিত্রটিতে একাধিক স্তর রয়েছে। এই ধরণের চরিত্র বাস্তবেও দেখা যায়। আরশাদ ওয়ারসির পারফর্ম্যান্স ওয়েব সিরিজটিকে একটি অন্য মাত্রা দেবে বলে জানিয়েছেন তিনি। যখন তাঁর কাছে ‘অসুরা’-এ অভিনয় করার প্রস্তাব নিয়ে যাওয়া হয়, তিনি অবাক হয়েছিলেন। এবার দর্শক এক চমৎকার গল্প দেখবে পর্দায়।

আরশাদ ওয়ারসিকে এখনও পর্যন্ত শেষ দেখা গিয়েছে ‘গোলমাল এগেইন’-এ। ২০১৭ সালের ২০ অক্টোবর মুক্তি পেয়েছিল ছবিটি। সেই বছর সবচেয়ে বেশি যে ছবিগুলো ব্যবসা করেছিল, তার মধ্যে ‘গোলমাল এগেইন’-ও ছিল। ২০১৭ সালে এই ছবিটিই প্রথম ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছিল। সামনে আরও তিনটি ছবি মুক্তি পাবে অভিনেতার। সেগুলি হল ‘টোটাল ধামাল’, ‘ফ্রড সাঁইয়া’ ও ‘ভাইয়াজি সুপারহিট’। এর মধ্যে ‘ভাইয়াজি সুপারহিট’-এর ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। ছবিতে আরশাদকে পরিচিত ছক ভাঙতে দেখা যাবে বলে জানিয়েছেন নির্মাতারা। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করছেন সানি দেওল, প্রীতি জিন্টা ও আমিশা প্যাটেল।

ক্যানসারের সঙ্গে লড়াইয়ে হার, প্রয়াত পরিচালক কল্পনা লাজমি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে