১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Aryan Khan: জামিনের শর্ত মেনে এনসিবি দপ্তরে আরিয়ান খান

Published by: Paramita Paul |    Posted: November 5, 2021 1:42 pm|    Updated: November 5, 2021 3:59 pm

Aryan Khan appears before NCB in drugs-on-cruise case | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বম্বে হাই কোর্টের শর্ত মেনে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দপ্তরে হাজির দিতে গেলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান (Aryan Khan)। শুক্রবার বেলা সাড়ে ১১টা নাগাদ মন্নত থেকে তদন্তকারী সংস্থার অফিসের উদ্দেশ্যে রওনা দেন তিনি। সেখানে ফের একপ্রস্থ জেরার মুখে পড়তে পারেন আরিয়ান বলেই সূত্রের খবর।

গত ৩০ অক্টোবর মাদক মামলায় (Narcotics Drug Case) বম্বে হাই কোর্ট থেকে জামিন পান আরিয়ান খান। কিন্তু তাঁর জামিন মঞ্জুরের জন্য একাধিক শর্ত চাপানো হয়। তদন্তে সহযোগিতা যার মধ্যে অন্যতম শর্ত। সেই শর্তমাফিক তদন্তে সহযোগিতা করতে এদিন এনসিবির দপ্তরে হাজির হলেন তিনি। প্রতিবেদন প্রকাশিত হওয়ার সময় পর্যন্ত তিনি এনসিবি দপ্তরেই রয়েছেন।

 

[আরও পড়ুন: Nusrat Jahan: দীপাবলিতে বড়সড় চমক, সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি শেয়ার করলেন নুসরত]

গত ৩ তারিখ মুম্বইয়ের কর্ডেলিয়া ক্রুজ থেকে আরিয়ান-সহ কয়েকজনকে গ্রেপ্তার করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। দীর্ঘ চেষ্টার পর ২৮ অক্টোবর মাদক মামলায় মুম্বই হাই কোর্ট আরিয়ান খানের জামিন মঞ্জুর করেছিল। কিন্তু আদালতের রায়ের কপি জেল কর্তৃপক্ষের হাতে এসে না পৌঁছনোয় ওইদিন আরিয়ানকে আর্থার রোডের জেলেই রাত কাটাতে হয়েছে। কথা ছিল, শুক্রবার সমস্ত কাগজপত্রে সইসাবুদের পালা শেষ করে ছেলেকে ঘরে ফিরিয়ে নিয়ে যাবেন কিং খান। ১ লক্ষ টাকা বন্ডের বিনিময়ে আরিয়ান জামিন পেয়েছেন। শুক্রবার তাঁর জামিনের কপিতে সই করেন শাহরুখের দীর্ঘদিনের বন্ধু তথা অভিনেত্রী জুহি চাওলা (Juhi Chawla)। শেষপর্যন্ত আরিয়ান ন্যায়বিচার পাচ্ছেন, এনিয়ে সরবও হন জুহি।

[আরও পড়ুন: দিওয়ালিতে একসঙ্গে নিখিল ও ঋতাভরী, সময় কাটালেন কচিকাঁচাদের সঙ্গে]

তবে জামিনের জন্য ১৪ দফা শর্ত রেখেছিল আদালত। এর মধ্যে রয়েছে নিজের পাসপোর্ট এনসিবি অফিসে জমা রাখা। সাক্ষীদের প্রভাবিত না করা, অন্যান্য অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ না করার পাশাপাশি প্রতি সপ্তাহে এনসিবি অফিসে হাজিরা দেওয়া। শর্ত না মানলে আরিয়ান খানের জামিন খারিজ করার জন্য আদালতের দ্বারস্থ হতে পারবে এনসিবি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে