BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মুক্তি পেল শিবপ্রসাদ-নন্দিতার ‘কণ্ঠ’র পোস্টার

Published by: Sandipta Bhanja |    Posted: March 17, 2019 6:37 pm|    Updated: March 17, 2019 6:37 pm

Bengali film Kantha poster revealed on world speech day

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পেল ‘কণ্ঠ’র পোস্টার। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের আসন্ন ছবি ‘কণ্ঠ’। গত শুক্রবারই ‘ওয়ার্ল্ড স্পিচ ডে’-তে ছবির পোস্টার লঞ্চ করলেন নির্মাতারা। একদিকে ‘ওয়ার্ল্ড স্পিচ ডে’, আর অন্যদিকে ‘কণ্ঠ’, এই পরিচালক জুটি যে পোস্টার লঞ্চের জন্য এক্কেবারে উপযুক্ত দিন বেছে নিয়েছেন, তা বলাই বাহুল্য। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবির প্রথম পোস্টার লঞ্চ করলেন নির্মাতারা। ছবির ক্যাপশনে লেখা, “কণ্ঠ ছাড়ো জোরে…”।

[চুমু খেলেন কার্তিক-সারা? নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় মানেই ভিন্ন স্বাদের ছবি। আর এই পরিচালক জুটির ছবি মানেই যে দর্শকদের একটা অন্যরকম প্রত্যাশা থাকে এই ছবিকে ঘিরে, তা বলাই বাহুল্য। ছবির প্রযোজনা করেছে ‘উইন্ডোজ’। এই ছবির বিষয়বস্তু যে সদর্থক বার্তা বহন করে, তার প্রমাণ পোস্টারের ক্যাপশনেই বেশ বোঝা যাচ্ছে।

ছবিতে অভিনয় করছেন পাওলি দাম, জয়া আহসান এবং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় খোদ। ‘কণ্ঠ’-তে অনস্ক্রিন দম্পতি হিসেবে দেখা যাবে পাওলি দাম এবং শিবপ্রসাদকে। এই প্রথমবার শিবপ্রসাদ এবং পাওলি জুটি বাঁধছেন কোনও ছবিতে। কাজেই ইন্ডাস্ট্রি যে এক নতুন জুটি পেতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। উপরিপাওনা হিসেবে তার সঙ্গে দর্শকদের জন্য থাকছে ভিন্ন স্বাদের রোমান্সের ছোঁয়াও। জয়া আহসানকে এই ছবিতে দেখা যাবে এক স্পিচ থেরাপিস্টের ভূমিকায়। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন শুভঙ্কর ভড়। বাকযন্ত্রে ক্যানসার আক্রান্ত বিভূতি চক্রবর্তীর জীবনকাহিনি অবলম্বনেই এই ছবির গল্প তৈরি হয়েছে। ক্যানসারের সঙ্গে তাঁর লড়াই, জীবনের নানা প্রতিবন্ধকতার কথা উঠে আসবে এই ছবিতে।

[প্লেব্যাকে মিমি, ভোটের মরশুমে অভিনেত্রীর নতুন চমক]

গতবছরই ওয়ার্ল্ড ক্যানসার ডে-তে কণ্ঠ ছবির ঘোষণা করেছিলেন ইন্ডাস্ট্রির পরিচালক জুটি নন্দিতা এবং শিবপ্রসাদ। ‘কণ্ঠ’-র আগে ‘হামি’ও দর্শকদের মন কেড়েছিল।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে