BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আসছে সুপারহিরো ‘ভাবেশ জোশী’, মুখোশের আড়ালে কে জানেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 2, 2018 7:38 pm|    Updated: May 2, 2018 7:38 pm

Bhavesh Joshi Superhero trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোষণা আগেই করেছিলেন হর্ষবর্ধন কাপুর। বলেছিলেন, বুধবার বেলা দেড়টা নাগাদ মুক্তি পাবে ভাবেশ জোশী ছবির ট্রেলার। কথার খেলাপ হয়নি। দুপুরেই মুক্তি পেল ছবির ট্রেলার। আর তারপর থেকেই উত্তরোত্তর বাড়ছে ট্রেলারের ভিউ। এখনও পর্যন্ত ভিউয়ের সংখ্যা ১ লাখ ছাড়িয়ে গিয়েছে।

[ ‘তোমাকে নাইটিতে দেখতে চাই, বলেছিলেন পরিচালক’ ]

অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের এটি দ্বিতীয় ছবি। প্রথম ছবি ‘মির্জিয়া’-য় তাঁর অভিনয় অনেকের কাছেই প্রশংসা পেয়েছিল। তাঁর পরের ছবি ভাবেশ জোশীর ট্রেলার দেখেও মু্গ্ধ ভক্তকূল। ২০১০-এর সুপারহিরো স্যাটায়ার কিক-অ্যাসের মতোই ছবি ভাবেশ জোশী। ছবিতে সুপারহিরোর চরিত্রে অভিনয় করেছেন হর্ষবর্ধন। ট্রেলারের শুরুতেই একটি দৃশ্য দেখা গিয়েছে। সেখানে তিন বন্ধু বসে সুপারহিরো সম্পর্কে আলোচনা করছে। এই দৃশ্য কিক-অ্যাস ছবির কথা মনে করাবেই। এছাড়া ভাবেশ জোশী ছবির ট্রেলারের মাস্কও কিক-অ্যাসকে মনে করিয়ে দেবে।

ছবিটি পরিচালনা করেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। ছবির মূল বক্তব্য ন্যায়বিচার। অনেকটা ইমরান হাশমি, সঞ্জয় দত্তের ছবি ‘উংলি’-র মতো। ভাবেশ জোশী প্রসঙ্গে বলতে গিয়ে বিক্রমাদিত্য বলেছেন, দেশে যে হতাশা জন্মেছে, তা থেকেই ছবি করার আইডিয়া তাঁর মাথায় আসে। এদেশে মানুষ অনেক সময় এমন পরিস্থিতির সম্মুখীন হয়, যখন মনে হয় “এক চড় কষিয়ে দিই।” কিন্তু তা সম্ভব হয় না। সেখান থেকেই ভাবেশ জোশীর উৎপত্তি।

[ রাজ-শুভশ্রীর চার হাত এক হবে এই রাজবাড়িতেই, দেখুন ছবি ]

ভাবেশ জোশী হল ভারতের তৃতীয় সুপারহিরো। প্রথম দুটি জায়গা ইতিমধ্যেই ‘কৃষ’ ও ‘ফ্লাইং জাঠ’-এর দখলে চলে গিয়েছে। আশা করা যাচ্ছে পূর্বসূরীদের মতোই এই সুপারহিরোও রেজাল্ট কার্ডে ভালই ফল করবে। আগামী ২৫ মে রিলিজ করতে চলেছে ভাবেশ জোশী। ছবিতে হর্ষবর্ধন কাপুর ছাড়াও রয়েছেন নিশিকান্ত কামাত, রাধিকা আপ্টে ও অর্জুন কাপুর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement