BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রকাশ্যে ‘বিগ বস ১২’-র প্রতিযোগীদের নাম, এবার থাকছে নয়া চমক

Published by: Suparna Majumder |    Posted: August 17, 2018 8:22 pm|    Updated: August 17, 2018 8:22 pm

Bigg Boss 12: These celebrities entering Salman Khan’s show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘দাবাং’ মুডে দেখা যাবে ভাইজানকে৷ এক ঘর সেলিব্রিটি নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হচ্ছেন তিনি। ভালবাসা-বন্ধুত্ব-প্রেম-বিচ্ছেদ-বিশ্বাসঘাতকতা, সম্পর্কের নানা রং ফুটে উঠবে বোকাবাক্সে। সামলাবেন সঞ্চালক সলমন খান। শেষে আবার বলবেন, ‘ডু হোয়াটএভার ইউ ওয়ান্ট টু ডু’। কিন্তু যা ইচ্ছে তাই-ই তো আর ‘বিগ বস’-এর ঘরের অন্দরে করা যায় না। কারণ চারদিকে লাগানো ক্যামেরা সমস্ত কার্যকলাপ রেকর্ড করতে থাকে। এবার আবার ১২তম মরশুম। তাই নয়া টুইস্ট আনছেন শোয়ের নির্মাতারা। এবার জোড়ায় জোড়ায় ‘বিগ বস’-এর ঘরের অন্দরে প্রবেশ করবেন তারকারা। টিজারেই সেই ইশারা দিয়েছিলেন সঞ্চালক সলমন।

 

[বলিউডে জোর গুঞ্জন, ২৬ বছর পর ছোটপর্দায় ফিরতে চলেছেন শাহরুখ]

৩৭ সেকেণ্ডের টিজারে প্রত্যাশিতভাবেই নিজের ভেলকি দেখিয়েছেন সল্লু ভাই৷ টিজারের মাধ্যমেই স্পষ্টভাবে তুলে ধরা হয়েছে রিয়ালিটি শোয়ের এবারের থিমকে৷ কিন্তু কোন তারকারা থাকছেন ‘বিগ বস’-এর এই ১২তম মরশুমে? এই প্রশ্নই ক’দিন ধরে উঠে আসছিল বি-টাউনের আনাচে-কানাচে। শোনা গিয়েছে, এবার ‘বিগ বস’-এ মোট ২১ জন প্রতিযোগী থাকবে। এর মধ্যে ৩ জন তারকা দম্পতি ও ৩ জন সাধারণ দম্পতি থাকবেন। ৩ তারকা দম্পতির মধ্যে শোয়ে অংশ নিচ্ছেন শোয়েব ইব্রাহিম ও দীপিকা কাকর, মিলিন্দ সুমন ও অঙ্কিতা কোনওয়ার এবং গুরমিত চৌধুরি ও দেবীনা বন্দ্যোপাধ্যায়।

বাকি ৯ জন প্রতিযোগীর মধ্যে ৩ জন তারকা ও ৬ জন সাধারণ মানুষ থাকছেন। তারকাদের মধ্যে থাকছে সুমেইর পাসরিচা ওরফে পম্মি আন্টি, ‘সাড্ডা হক’ সিরিয়াল খ্যাত পরম সিং এবং স্কারলেট এম রোজ থাকছেন। বর্তমানে ‘দশ কা দম’ বলে একটি রিয়ালিটি শোয়ের সঞ্চালনা করছেন দাবাং খান৷ আগস্টের মাঝামাঝিতে সেই শোটি শেষ হওয়ার কথা৷ ফলে সব ঠিকঠাক থাকলে ১৬ সেপ্টেম্বর থেকে সম্প্রচার শুরু হবে ‘বিগ বস ১২’-এর৷

[প্রকাশ্যে ‘বিগ বস ১২’-র টিজার, প্রচুর চমক নিয়ে হাজির ভাইজান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement