BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এভাবেই প্রয়াত স্ত্রী শ্রীদেবীকে শেষ শ্রদ্ধাঞ্জলি জানাতে চলেছেন বনি কাপুর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 29, 2018 6:05 pm|    Updated: April 29, 2018 6:05 pm

Boney Kapoor to make a documentory on late wife Sridevi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে একলা করে চিরতরে বিদায় নিয়েছেন স্ত্রী। কিন্তু শ্রীদেবী যেন আজও একইভাবে রয়ে গিয়েছেন বনি কাপুরের জীবনে। সম্প্রতি ‘সংবাদ প্রতিদিন’কে দেওয়া এক সাক্ষাৎকারেও সে কথা বলেছিলেন। আর বারবার চোখ ভিজেছিল জলে। এবার প্রয়াত স্ত্রীকে এক অনন্য সম্মান দেওয়ার পরিকল্পনা করেছেন বলিউড প্রযোজক বনি কাপুর।

[হঠাৎই বেঁকে বসলেন কল্পনার স্বামী, মহাকাশচারীর বায়োপিক এখন বিশবাঁও জলে]

শোনা যাচ্ছে, প্রিয় স্ত্রী শ্রীদেবীকে নিয়ে একটি তথ্যচিত্র তৈরি করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই নাকি ছবির তিনটি নামও ভেবে ফেলেছেন তিনি। শ্রী, শ্রীদেবী অথবা শ্রী ম্যাডাম নামে মুক্তি পাবে তথ্যচিত্রটি। সূত্রের খবর, স্ত্রীকে নিয়ে তথ্যচিত্র বানাতে তিনি নাকি দিনরাত ব্যস্ত। নিজেই খুঁটিনাটি সমস্ত কাজ দেখছেন। ছবির জন্য তিনটি নাম রেজিস্টারও করিয়ে ফেলেছেন। যা খবর, এই ছবিতেই শ্রীদেবীর ফেলে আসা দিনগুলি আরও একবার দর্শকদের সামনে ফুটে উঠবে। প্রয়াণের পর ফের রুপোলি পর্দায় ‘হাওয়া হাওয়াই’ ম্যাজিক মন ভরাবে সিনেপ্রেমীদের। তথ্যচিত্রটিতে শ্রীদেবী অভিনীত কয়েকটি ছবির অংশও দেখানো হতে পারে। বনি কাপুর নাকি সেই কারণেই ‘চালবাজ’, ‘রূপ কি রানি চোরো কা রাজা’, ‘জাঁবাজ’, ‘মিস্টার ইন্ডিয়া’র মতো শ্রীদেবীর সুপারহিট ছবিগুলির শীর্ষক স্বত্ব নিজের কাছে রাখতে চাইছেন। বলিউডের প্রযোজক সংস্থার রেজিস্টার বিভাগে এই নামগুলিও নথিভুক্ত করেছেন তিনি। তবে ঠিক কোন নামে মুক্তি পাবে এই তথ্যচিত্র, তা জানতে দর্শকদের আরও খানিকটা অপেক্ষা করতেই হবে।

[মুমতাজের মৃত্যুর খবরে চাঞ্চল্য, কী বলছেন অভিনেত্রীর মেয়ে?]

গত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ের এক হোটেলে জলে ডুবে মৃত্যু হয়েছিল দেশের প্রথম মহিলার সুপারস্টারের। তাঁর প্রয়াণে শোকের ছায়া নেমেছিল বলিউড-সহ গোটা দেশে। শ্রীদেবীর আচমকা বিদায় নেওয়া অনেকেই যেন বিশ্বাস করতে পারেননি। ভেঙে পড়েছিল তাঁর পরিবারও। তবে একটু একটু করে পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। মায়ের স্মৃতিগুলি মনের কোণে লুকিয়ে রেখেই শুটিংয়ে ফিরেছেন জাহ্নবী। তবে বনি কাপুর এখনও প্রতিটি মুহূর্তে মিস করেন তাঁর স্ত্রীকে। আর তাই রুপোলি পর্দায় ফের তাঁকে ফিরিয়ে আনার এমন উদ্যোগ নিয়েছেন। তাঁর বিশ্বাস, এই তথ্যচিত্রের মধ্যে দিয়েই স্ত্রীকে আরও একবার ভালবাসা জানানো যাবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে