Advertisement
Advertisement

মাধুরীর সঙ্গে একই মঞ্চে নাচলেন তানজানিয়ার কিলি পল! ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

মাধুরী দীক্ষিতের খুব বড় ফ্যান কিলি পল।

Madhuri Dixit dance with kili paul goes Viral | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:October 8, 2022 12:34 pm
  • Updated:October 8, 2022 3:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্য়াল মিডিয়ার সেনসেশন তানজানিয়ার কিলি পলের জনপ্রিয়তা জগত জুড়ে। মুম্বই থেকে মেলবর্ন কিলি পলের ফ্যান, চারিদিকে ছড়িয়ে। তবে কিলি পল কিন্তু একেবারেই বলিউডের ফ্যান। আর বলিউড বলতেই কিলি পলের কাছে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit )। কিলি পলের মতে, মাধুরীই হলেন তাঁর স্বপ্নসুন্দরী। আর সেই স্বপ্নই যেন পূরণ হল কিলির। সাক্ষাৎ হল মাধুরী দীক্ষিতের সঙ্গে।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা’ যা-এ হাজির হয়েছিলেন কিলি পল। মাধুরীকে সামনে থেকে দেখে তো একেবারে মুগ্ধ হয়ে যান। সুযোগ করে মাধুরীর সঙ্গে ‘অনজাম’ ছবির জনপ্রিয় গান ‘চনে কি খেত মে’ নেচেও নিলেন কিলি পল। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভাইরাল।

Advertisement

কে এই কিলি পল?

Advertisement

ভারচুয়াল জগতে কত কিছুই না হয়। সুদূর আফ্রিকায় থেকেও বলিউডের গানে মজেছেন দুই তরুণ-তরুণী। লিপ সিঙ্ক করে তৈরি করেছেন ভিডিও। তাতেই মজেছে নেটদুনিয়া। দেশি গানে দুই বিদেশির পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত অনেকেই। কিন্তু কারা এঁরা? কীভাবেই বা বলিউড গানের সঙ্গে তাঁদের পরিচয়?

[আরও পড়ুন: সলমনকে খুনের ছক: অভিযুক্তদের তালিকায় নাবালক, চাঞ্চল্যকর দাবি পুলিশের ]

নেটদুনিয়া মারফত যা জানা যাচ্ছে, তাতে আফ্রিকার তানজানিয়ার বাসিন্দা কিলি ও নিমা পল (Kili and Neema)। সম্পর্কে তাঁরা ভাই-বোন। টিকটক অ্যাপের মাধ্যমে ভিডিও তৈরি করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন কিলি। ইনস্টাগ্রামে তাঁর ১ লক্ষ ৮৪ হাজার ফলোয়ার রয়েছে। সেখানেই নানা ভিডিও আপলোড করেন। পয়লা ডিসেম্বর ‘শেরশাহ’ সিনেমার ‘রাতা লম্বিয়াঁ’ গানটির ভিডিও তৈরি করেন কিলি ও নিমা। সোশ্যাল মিডিয়ায় তা দাবানলের মতো ছড়িয়ে পড়ে। তার জেরেই দুই ভাই-বোনকে নিয়ে চর্চা শুরু হয়ে যায়।

এক সাক্ষাৎকারে কিলি জানিয়েছেন, কখনও ভারতে আসেননি তিনি। কিন্তু বলিউডের প্রচুর সিনেমা দেখেছেন। সাধারণত অ্যাকশন ছবি দেখতে পছন্দ করেন। তাই পছন্দের অভিনেতাদের তালিকায় রয়েছেন সলমন খান, সঞ্জয় দত্ত ও অক্ষয় কুমার। নিমার পছন্দের অভিনেত্রী মাধুরী দীক্ষিত। জুবিন নটিয়ালের গান পছন্দ করেন কিলি ও নিমা। সেই কারণেই ‘শেরশাহ’র গানটি তাঁদের এত পছন্দ।

কিন্তু ভাষা তো জানেন না। ভালভাবে লিপ সিঙ্ক করলে কেমন হয়? কিলি জানান, কোনও বলিউড গান পছন্দ হলে প্রথমে তিনি ইউটিউবে (Youtube) গিয়ে তাঁর ভিডিও দেখেন। গুগলে গানের কথা খুঁজে বের করেন। তার উচ্চারণ কেমন হতে পারে। সেটি শোনেন। তাঁর ইংরাজি মানেও দেখেন যাতে গানের অর্থ বুঝতে পারেন। তারপর ভিডিও দেখে লিপ সিঙ্ক অনুশীলন করেন। ‘শেরশাহ’র গানে মেয়ের কন্ঠও রয়েছে। তাই নিমাকে সঙ্গে নিয়ে ভিডিও রেকর্ড করেন কিলি। তাতেই কেল্লাফতে।

কিলির পাশাপাশি নিমাও বেশ জনপ্রিয়তা পেয়েছেন এই গানে। তাঁর জন্য আলাদা প্রোফাইলও খুলেছেন কিলি। বলিউড গানে জনপ্রিয়তা পেয়ে আপ্লুত ভাই-বোন। আরও বলিউড গানে ভিডিও তৈরি করেছেন তাঁরা। ইতিমধ্যেই নাকি বলিউডের একাধিক সংগীত পরিচালকের কাছ থেকে মিউজিক ভিডিও তৈরির অফার পেয়েছেন।

[আরও পড়ুন: ‘ব্রহ্মা জানেন’ থেকে ‘ব্রহ্মাস্ত্র’, পুজোর অবসরে ঋতাভরীর সঙ্গে চুটিয়ে আড্ডা রণবীরের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ