১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনকে খুনের ছক: অভিযুক্তদের তালিকায় নাবালক, চাঞ্চল্যকর দাবি পুলিশের

Published by: Suparna Majumder |    Posted: October 7, 2022 9:24 pm|    Updated: October 7, 2022 9:24 pm

Juvenile among 2 terror accused held was allegedly tasked with 'eliminating' Bollywood star | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানকে (Salman Khan) খুনের চেষ্টার ষড়যন্ত্রে যুক্ত ছিল এক নাবালক। সম্প্রতি পাঞ্জাব পুলিশের গোয়েন্দা দপ্তরে বিস্ফোরণ তদন্তে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মধ্যে একজনই ওই নাবালক বলে খবর। তাকে জেরা করে এই তথ্য নাকি জানতে পেরেছে পুলিশ।

Salman

গত ২৯ মে আত্মীয়ের বাড়ি যাওয়ার পথে আততায়ীদের গুলিতে নিহত হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা। তাঁর হত্যার অভিযোগ ওঠে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইর দলের উপর। শোনা যায়, হত্যায় দায় বিষ্ণোইর গ্যাং স্বীকারও করে নিয়েছে। এরপরই শোনা যায় বলিউডের সুলতান সলমন খানও বিষ্ণোই গ্যাংয়ের টার্গেট ছিল। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমন খানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই। অভিযোগ সেই কারণেই সলমনকে হত্যার ছক কষে সে। এর জন্য নাকি এক শার্প শুটারকেও নিয়োগ করা হয়েছিল। দেওয়া হয়েছিল হুমকি চিঠি।

[আরও পড়ুন: ফুটবল বিশ্বকাপের গানে বলিউড সুন্দরী নোরা ফতেহি, আন্তর্জাতিক মঞ্চে করবেন পারফর্ম!]

গত কয়েকদিনে সলমন খানের নিরাপত্তা বাড়ানো হয়েছে। অভিনেতা নিজের জন্য বুলেটপ্রুফ গাড়িও কিনেছেন। এর মধ্যেই নাবালক অভিযুক্তর গ্রেপ্তারির খবরটি প্রকাশ্যে এসেছে। গত ৯ মে মোহালিতে পাঞ্জাব পুলিশের গোয়েন্দা দপ্তরে বিস্ফোরণ হয়। জঙ্গি হামলার আশঙ্কায় আতঙ্ক ছড়ায় এলাকায়। পরিস্থিতি খতিয়ে দেখতে নিজের বাসভবনে জরুরি বৈঠক ডাকেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। গুরুত্ব দিয়ে বিষয়টির তদন্ত শুরু হয়। তাতেই নাবালক ও অর্শদীপ সিং নামের একজনকে গ্রেপ্তার করা হয়।

Lawrence Bishnoi and Salman

পুলিশ মনে করছে লরেন্স বিষ্ণোই এবং গ্যাংস্টার জগ্গু ভানুপুরিয়া মিলিতভাবে এই নাবালক ও পলাতক দুষ্কৃতী দীপক সুরাকপুরকে সলমনের হত্যার বরাত দিয়েছিল। শোনা গিয়েছে অভিযুক্ত নাবালকের বাড়ি উত্তরপ্রদেশের ফৈজাবাদে। তার বিরুদ্ধে মহারাষ্ট্রের এক বিল্ডার এবং গ্যাংস্টার রানা কন্ডোলিয়ার খুনের অভিযোগ রয়েছে।

[আরও পড়ুন: ‘ব্রহ্মা জানেন’ থেকে ‘ব্রহ্মাস্ত্র’, পুজোর অবসরে ঋতাভরীর সঙ্গে চুটিয়ে আড্ডা রণবীরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে