১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফুটবল বিশ্বকাপের গানে বলিউড সুন্দরী নোরা ফতেহি, আন্তর্জাতিক মঞ্চে করবেন পারফর্ম!

Published by: Suparna Majumder |    Posted: October 7, 2022 7:26 pm|    Updated: October 7, 2022 10:16 pm

Nora Fatehi performed at FIFA World Cup 2022 soundtrack Light The Sky | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নভেম্বর মাসেই ফুটবল বিশ্বকাপ (FIFA World Cup 2022 )। তাতেই এবার বলিউডের ছোঁয়া লাগল। ফুটবল বিশ্বকাপের গানে পারফর্ম করেছেন বি-টাউনের সুন্দরী নোরা ফতেহি (Nora Fatehi)। এর আগে বিশ্বকাপের গানের সঙ্গে শাকিরা, জেনিফার লোপেজের মতো আন্তর্জাতিকমানের তারকারা যুক্ত হয়েছিলেন। এবার এই তালিকায় নোরার নাম যুক্ত হল। 

Nora

সোশ্যাল মিডিয়ায় এই সুখবর নোরাই দিয়েছেন। ফিফা বিশ্বকাপের জন্য তৈরি ‘লাইট দ্য স্কাই’ (Light The Sky) গানে পারফর্ম করেছেন নোরা। সেই ভিডিওর কিছু অংশ নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন। গানে নোরার পাশাপাশি ইয়েমেনের সংগীতশিল্পী বালকিস ফাথি, মরক্কোর শিল্পী মানাল এবং ইরাকের গায়িকা রাহমা রিয়াদও পারফর্ম করেছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

[আরও পড়ুন: ‘ব্রহ্মা জানেন’ থেকে ‘ব্রহ্মাস্ত্র’, পুজোর অবসরে ঋতাভরীর সঙ্গে চুটিয়ে আড্ডা রণবীরের]

মরক্কোর পরিবারে জন্ম নোরার। তাঁর বড় হওয়া কানাডায়। তবে মন থেকে নিজেকে ভারতীয় মনে করেন বলেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী। বলিউডের একাধিক সিনেমায় অভিনয় করেছেন নোরা। রিয়ালিটি শোয়ের প্রতিযোগীও হয়েছেন। এখন রিয়ালিটি শোয়ের বিচারক হিসেবে দেখা যায় তাঁকে।

Nora 1

উল্লেখ্য, আর্থিক প্রতারণার দায়ে গ্রেপ্তার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে শ্রীলঙ্কার বংশোদ্ভূত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের পাশাপাশি নোরাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের আধিকারিকরা।  শোনা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হীরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। এতকিছুর মধ্যেই ফিফা বিশ্বকাপের গানে দেখা গেল নোরাকে। শোনা গিয়েছে, বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানেও পারফর্ম করবেন বলিউড সুন্দরী। যদি তা হয়, তাহলে এই প্রথম বলিউডের কেউ এমন আন্তর্জাতিক মানের অনুষ্ঠানের অংশ হবেন।

[আরও পড়ুন: ‘মির্জা’ সিনেমার মাধ্যমে টলিউডে মৌনী রায়ের অভিষেক হতে চলেছে? উত্তর দিলেন অঙ্কুশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে